আমির খানের পারিবারিক বিবাদ তুঙ্গে, দেওরের নগ্ন ছবি প্রকাশ করে দিলেন স্ত্রী

পুত্রবধূ আমেরিকান মডেল। বিয়ে করেছিলেন ব্রিটিশ-মুসলিম বক্সারকে। কিন্তু পুত্রবধূকে খোলামেলা পোশাক পরতে দেখে শ্বশুর-শাশুড়ির চোখ কপালে উঠে যায়। ছেলের বউ মাথা ঢাকছে না। শরীর-দেখানো উন্মুক্ত পোশাক পরছে। এটা চলতে পারে না বলে আপত্তি করেন শ্বশুরবাড়ির লোকজন। তাঁরা বলেন, এই ধরনের পোশাক ইসলাম-বিরোধী। তারপর থেকেই পারিবারিক বিবাদের শুরু।

এই পরিবার ইংরেজ বক্সার আমির খানের। বাবা-মা’র পোশাক-আপত্তিতে মডেল ফারিয়াল মাখদুম খানের সঙ্গে আমিরের বিয়ে প্রায় ভেঙে যাওয়ার মুখে।

পরিবারের ভিতরের ঝগড়া এখন প্রকাশ্যে কাদা ছোড়াছুড়িতে পরিণত হয়েছে। আমির ঘটনাকে ছোট করে দেখাতে চাইলেও, তাঁর স্ত্রী ফারিয়াল সোশ্যাল মিডিয়াতে আমিরের ভাইয়ের নগ্ন ছবি প্রকাশ করে দিয়েছেন। সেই ছবি দেখিয়ে ফারিয়াল আমিরের বাবা-মায়ের দ্বিচারিতার কথা লিখেছেন। তিনি লিখেছেন, ‘আমার পোশাকে আপত্তি? দেখুন হ্যারি (আমিরের ভাই হারুণ খান) মদ্যপ অবস্থায়, নগ্ন হয়ে কোনও মেয়ের বাড়িতে শুয়ে থাকতে পারে। (আমিরের) বোনেরা ওড়না নাও পড়তে পারে। আমার তাতে আপত্তির কিছু নেই। কিন্তু ওদের কিছু বলা হচ্ছে না কারণ, ওদের সঙ্গে তো রক্তের সম্পর্ক, আমি তো ওদের ছেলের বউ।’

ফারিয়াল আরও বলেন, ‘গত তিন বছর ধরে আমাকে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হচ্ছে। নরক যন্ত্রণা ভোগ করছি আমি। আমি নাকি বাজে মুসলিম।’

এই ছবি প্রকাশ হতেই আমির খানের বাবা-মা জানিয়েছেন, তাঁরা পোশাক নিয়ে আপত্তি তুললেও ফারিয়ালকে কখনও নির্যাতন করেননি। আমিরও জানিয়েছেন, বাচ্চাদের মত ঝগড়া করছে তাঁর পরিবারের লোকজন। এভাবে কাদা ছোড়াছুড়ি চলতে থাকলে পরিবার এক স্বামী ও এক ছেলে – দু’জনকেই হারাবে।



মন্তব্য চালু নেই