দারিদ্র বিমোচন প্রকল্পের আওতায় মহিলা সেলাই প্রশিক্ষর্ণার্থীদের

আঞ্জুমান মফিদুল ইসলাম ও সাতক্ষীরা পৌরসভা কর্তৃক সেলাই মেশিন ও সনদপত্র বিতরণ

দারিদ্র বিমোচন প্রকল্পের আওতায় মহিলা সেলাই প্রশিক্ষর্ণার্থীদের মাস ব্যাপী সেলাই প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন ও সদনপত্র বিতরণ করেছে আঞ্জুমান মফিদুল ইসলাম, সাতক্ষীরা জেলা শাখা ও সাতক্ষীরা পৌরসভা।

বুধবার বেলা ১২টায় আঞ্জুমান মুফিদুল ইসলামের কার্যালয়ে পৌর মেয়র আলহাজ্ব এমএ জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক নাজমুল আহসান ২০জন সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সেলাই মেশিন তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র শেখ শফিক উদ দৌলা সাগর, সাব রেজিষ্টার আ.ফ.ম আব্দুল মুজির, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আঞ্জুমান মুফিদুল ইসলাম সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক প্রফেসর খায়রুল ইসলাম। অনুষ্ঠানের আঞ্জুমান মফিদুল ইসলাম কর্তৃক সাতক্ষীরা জেলা শাখা’র দারিদ্র বিমোচন প্রকল্পের আওতায় ১৫জন মহিলা সেলাই প্রশিক্ষর্ণার্থীদের ১টি সেলাই মেশিন ও সদনপত্র বিতরণ করা হয়েছে এবং সাতক্ষীরা পৌরসভা কর্তৃক আরো ৫জনকে সেলাই মেশিন ও সনদপত্র প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর সচিব সাইফুল ইসলাম বিশ্বাস, বস্তু উন্নয়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, প্রভাষক নওশের আলী প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আলহাজ্ব মোঃ দ্বীন আলী।



মন্তব্য চালু নেই