মেইন ম্যেনু

ফলোআপ :

৮ শিশু হত্যায় সেই মা গ্রেফতার

স্ট্রেলিয়ার কেয়ার্নস শহরের একটি বাড়িতে মৃত অবস্থায় পাওয়া আট শিশুর মধ্যে সাত শিশুর মাকে শনিবার হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে।

বিবিসি জানায়, ওই নারী মানসিকভাবে সুস্থ আছেন এবং তিনি তদন্তকারীদের সঙ্গে কথাবার্তা বলছেন। তার বিরুদ্ধে এখনো কোনো অভিযোগ গঠন করা হয়নি।

কেয়ার্নসের গোয়েন্দা কর্মকর্তা ব্রুনো অসনিকার বলেছেন, নিহত শিশুদের বেশ কয়েকজনের ৩৭ বছর বয়সী মা এ ঘটনার সঙ্গে জড়িত, রাতে সংঘটিত এ হত্যাকাণ্ডের জন্য তাকে গ্রেফতার করা হয়েছে এবং সে কেয়ার্নস বেইস হাসপাতালে পুলিশি পাহারায় আছে।

তিনি আরো বলেন, এ পর্যায়ে আমরা অন্য আর কাউকে খুঁজছি না, এলাকার অন্যান্যরা নিরাপদ আছেন এতে আমরা নিশ্চিত বোধ করছি। নিহত শিশুদের মৃত্যুর কারণ নিশ্চিত করতে মরদেহগুলোর পোস্টমর্টেম করা হচ্ছে। ঘটনাস্থল থেকে কয়েকটি ছুরিসহ বেশ কয়েকটি অস্ত্র পেয়েছে পুলিশ, সেগুলো পরীক্ষা করে দেখা হচ্ছে।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গ্রেফতার নারীর ২০ বছর বয়সী ছেলে বাড়িতে উপস্থিত হলে মরদেহগুলো আবিষ্কৃত হয়।

এদিকে, শুক্রবার সন্ধ্যায় নিহত শিশুদের জন্য মোমবাতির আলোয় শোক মিছিল ও গির্জায় প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। এ হত্যাকাণ্ডকে ‘বর্ণনার অযোগ্য অপরাধ” বলে মন্তব্য করেছেন অস্ট্রেলীয় প্র্রধানমন্ত্রী টনি অ্যাবোট। সূত্র: বিবিসি






মন্তব্য চালু নেই