মেইন ম্যেনু

শাকিরার বিশ্ব রেকর্ড

রেকর্ড সৃষ্টি করলেন কলম্বিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী শাকিরা। ভক্তের সংখ্যায় তিনি ছাড়িয়ে গেলেন পৃথিবীর সব তারকাকে। ফেসবুকে তার পাতায় এখন লাইক সংখ্যা ১০০ মিলিয়নেরও বেশি।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস নিশ্চিত করেছে এটি শাকিরার বিশ্ব রেকর্ড। কারণ এ পর্যন্ত কোনো পৃথিবীর সেলিব্রেটি এত লাইক পাননি।

একটি গান দিয়ে গত বিশ্বকাপ মাতানোর পর এবারও তিনি বিশ্বকাপে গান গেয়েছেন। তিনি ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে দাঁড়ানো একটি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন। ব্রাজিল বিশ্বকাপের ফাইনাল খেলার আগ মুহূর্তে ওই ছবি তোলা হয়েছিল। ছবিটি মাত্র চার দিনের মধ্যেই ৩৫ লাখ লাইক পায়। এটাই এই তারকার সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবি।

এ সফলতার ব্যাপারে মন্তব্য করতে গিয়ে শাকিরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘আমি সম্মানিত এবং আনন্দিতবোধ করছি এই মাইলস্টোন অর্জন করার জন্য। কারণ এটা একান্তই বিশ্বের বিভিন্ন প্রান্তের সমর্থকদের সঙ্গে যোগাযোগ ও সংযুক্ত হওয়ার একটা মুক্ত প্রকাশ।’

তিনি আরও বলেন, ‘সোসাল নেটওয়ার্কিং সাইট বিশেষ করে ফেসবুক আমাকে ও আমার মতো অন্যান্য তারকাদের জন্য মঞ্চ এবং দর্শকদের মধ্যেকার ব্যবধান ঘুচিয়ে দিয়েছে। আমরা এখন কথোপকথন করতে পারি। যেখানে শিল্পী এবং সমর্থক দু’জনই নিজেদের চিন্তা, অর্জন, সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত, ছবি, ভিডিও শেয়ার করতে পারে আলাপচারিতার মাধ্যমেই।’






মন্তব্য চালু নেই