মেইন ম্যেনু

বিশ্বের সেরা আবেদনময়ী নারী দীপিকা

বিশ্বের সেরা আবেদনময়ী নারী হিসেবে নির্বাচিত হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এফএইচএম ম্যাগাজিন কর্তৃপক্ষ ২০১৪ সালের জন্যে দীপিকাকে বিশ্বের সেরা আবেদনময়ী নারী হিসেবে নির্বাচন করেছে।

সম্প্রতি এফএইচএম ম্যাগাজিন বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীকে নিয়ে একটি ফিচার প্রকাশ করে। যেখানে দীপিকার অবস্থান এক নাম্বারে। মূলত ম্যাগাজিনটির কর্তাব্যক্তিদের ভোটেই দীপিকা সেরা আবেদনময়ী হয়েছেন।

সেরা আবেদনময়ী নির্বাচিত হওয়ার পর এক টুইট বার্তায় দীপিকা জানান, ‘আমি অনেক আনন্দিত। তবে আমি মনে করি শুধুমাত্র আমার ফিগারের জন্য আমাকে সেরা হিসেবে নির্বাচন করা হয়নি। এখানে আমার কাজেরও মূল্যায়ন করা হয়েছে।’

‘রামলীলা’ খ্যাত এই অভিনেত্রীকে শেষ দেখা গেছে তামিল সুপারস্টার রজনীকান্তের সঙ্গে অ্যানিমেটেড চলচ্চিত্র ‘কোচাধাইয়ানে’। ম্যাগাজিনটির এই সম্মানের পর আপাতত দীপিকা তাকিয়ে আছেন তার পরবর্তি চলচ্চিত্র ‘ফাইন্ডিং ফ্যানি’র দিকে। যেখানে দীপিকাকে ভিন্ন একটি চরিত্রে পাওয়া যাবে।

উল্লেখ্য, সেরা আবেদনময়ী নির্বাচিত হওয়ায়, এফএইচএম ম্যাগাজিনের পরবর্তি সংখ্যায় দীপিকাকে প্রচ্চদ কন্যা হিসেবে দেখা যাবে। এ জন্যে খুব শিগগিরই ফটোশুটের আয়োজন করবে ম্যাগাজিন কর্তৃপক্ষ।






মন্তব্য চালু নেই