মেইন ম্যেনু

বিজেপির সংসদ সদস্যের বাড়িতে যৌনকর্মী

গোপন সংবাদের ভিত্তিতে মুম্বাই পুলিশের বিশেষ একটি ব্রাঞ্চ খদ্দের সেজে আটক করা হয় দুই যৌনকর্মীকে। কিন্তু এখানেই রহস্য শেষ নয়, বরং শুরু। কেঁচো খুঁড়তে গিয়ে বেড়িয়ে এসেছে সাপ। কারণ যে বাড়ি থেকে এ দুই যৌনকর্মীকে আটক করা হয় সেই বাড়িটির মালিক ডা. সত্যপাল সিং! একসময়ে মুম্বাইয়ের পুলিশ কমিশনার পদে থাকা এই ব্যক্তি বর্তমানে ক্ষমতাসীন বিজেপির সংসদ সদস্য।

গোপন সূত্রে খবর পেয়ে, ওই বাড়িতে হানা দেয় পুলিশ। আপত্তিকর অবস্থায় দুই যৌনকর্মীকে গ্রেপ্তার করা হয়। উত্তরপ্রদেশের বাগপত কেন্দ্রের বিজেপি সংসদ সদস্য সত্যপাল সিংয়ের আন্ধেরির ফ্ল্যাটে এসময় বড়সড় মধুচক্রের আসর চলছিল।

মুম্বাই পুলিশের সোশাল সার্ভিস ব্রাঞ্চের ডেপুটি কমিশনার মহেশ পাতিল জানিয়েছেন, গোপন সূত্রে খবর পাওয়ার পর তারা খরিদ্দার সেজে ওই বাড়িতে যান। বাড়ির কেয়ারটেকার ভাকিল রাজু শাহ তাদের পাতা ফাঁদে পা দিতেই পুলিশ তাকে ধরে ফেলে। সেই সঙ্গে সেখান থেকে উদ্ধার করা হয় দু’জন নারীকে। এই ঘটনায় আরো খোঁজ-খবর করার জন্যে নিয়োগ করা হয়েছে ভার্সোভা পুলিশকে।

এ প্রসঙ্গে সংসদ সদস্য সত্যপাল জানান, তিনি ওই ফ্ল্যাটটি ইন্ডিয়া বুলস নামে একটি সংস্থাকে ভাড়া দিয়েছিলেন। তিনি ওই সংস্থার নামে মামলা দায়ের করবেন।






মন্তব্য চালু নেই