মেইন ম্যেনু

পুলিশকে লক্ষ্য করে শিবিরের ককটেল, গ্রেপ্তার ৮

শিবির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া- পাল্টা ধাওয়া হয়েছে। এসময় শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করেছে। পুলিশ পাল্টা গুলি ছুড়ে শিবিরকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

পরে পুলিশ শিবিরের পাঁচ নেতাকর্মীসহ ৮ জনকে গ্রেপ্তার করে এবং একটি ককটেল উদ্ধার করে।

শনিবার সকাল ৮টার দিকে বগুড়া শহরের স্টেশন রোডে বিআরটিসি বাস ডিপোর সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শিরা জানায়, কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী ছাত্র শিবির বগুড়া শহর শাখার নেতাকর্মীরা বিআরটিসি বাস ডিপোর সামনে থেকে মিছিল বের করে। মিছিলটি প্রেসক্লাবের সামনে গেলে পিছন থেকে পুলিশ মিছিলে ধাওয়া করে। এসময় শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং পাল্টা- ধাওয়া করে।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ছোড়ে। এতে শিবিরকর্মীরা ছত্রভঙ্গ হয়ে গেলে পুলিশ সেখান থেকে ৮জনকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সামিউল ইসলাম শামিম, মুসফিকুর রহমান, কায়েস উদ্দিন, আব্দুল মতিন, শরিফুল ইসলাম, উজ্জল, , শাহআলম, রেজাউল।
বগুড়া সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট ছোড়ে।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারি পুলিশ সুপার (বি-সার্কেল) উজ্জল কুমার রায় জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে ৫ জন শিবিরের নেতাকর্মী। এরমধ্যে সামিউল ইসলাম শামিম ছাত্র শিবির বগুড়া সরকারি আযিযুল হক কলেজ শাখার সভাপতি। এছাড়াও ঘটনাস্থল থেকে পুলিশ একটি ককটেল উদ্ধার করা হয়।






মন্তব্য চালু নেই