মেইন ম্যেনু

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার শাহরুখের গাড়িচালক

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের গাড়ির চালককে। বুধবার, অভিনেত্রী সঙ্গীতা বিজলানীর বাড়ির কাজের মেয়েকে ধর্ষণ করার অভিযোগে ৩৫ বছর বয়সি রাজেন্দ্রা গৌতমকে গ্রেপ্তার করে বান্দ্রা পুলিশ।

রাজেন্দ্র গৌতম ওরফে পিন্টু মিশ্রা গাড়িতে করে শাহরুখ খানের ছেলেমেয়েদের স্কুল থেকে বাড়িতে আনা নেয়ার কাজ করত। এমন কি শাহরুখের বাড়িতেই সে থাকত। পুলিশের ভাষ্য মতে, পিন্টু তার এক বন্ধুর কাছ থেকে ১৭ বছর বয়সি এই মেয়েটির ফোন নাম্বার জোগাড় করে এবং মেয়েটিকে আরো ভালো চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে।

এদিকে ধর্ষিতা জানিয়েছে, মহারাষ্ট্রের লাতুর প্রদেশ থেকে কাজের খোঁজে মুম্বাই আসে সে। এক পর্যায়ে রাজেন্দ্র গৌতম ওরফে পিন্টু মিশ্রা তার সঙ্গে পরিচয় ঘটে। তারপর থেকে নিয়মিত তাদের মধ্যে যোগাযোগ হতো। অবশেষে রাজেন্দ্র তাকে আশ্বাস দেয় যে শাহরুখের বাড়িতে আরও ভাল বেতনের কাজ জোগাড় করে দেবে। গত ২০ জুন সঙ্গীতা বিজলানির বাড়ির কাজ ছেড়ে দেয় সে। এরপর রাজেন্দ্র তাকে নালাসোপারার একটি হোটেলে নিয়ে যায় এবং সেখানেই তাকে ধর্ষণ করে।

এদিকে বলিউডের বাদশা শাহরুখ খান এবং অভিনেত্রী সঙ্গীতা বিজলানী এ ঘটনার পর থেকে মুখে কুলুপ দিয়ে বসে আছেন। তাই গণমাধ্যমে কাছে এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি তারা।






মন্তব্য চালু নেই