মেইন ম্যেনু

দেশের হয়ে ক্রিকেট না খেলার হুমকি সাকিবের

ওয়েস্ট ইন্ডিজ প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে না দিলে বাংলাদেশ দলের হয়ে ক্রিকেট না খেলার হুমকি দিয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ দলের হয়ে ওয়ানডে ও টেস্ট ক্রিকেট ছেড়ে দেয়ার হুমকি দিয়ে কোচ চন্ডিকা হাথুরাসিংহেকে এমন কথা জানিয়ে দিয়েছেন তিনি।
অস্ট্রেলিয়া থেকে কোচ হাথুরাসিংহে ই-মেইলের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সাকিবের হুমকির বিষয়টি জানিয়েছেন।
বিসিবি সভাপতি সেই ই-মেইলের প্রাপ্তি স্বীকার করেছেন।
এ বিষয়ে তিনি বলেন, ‘এমন একটি চিঠি আমি দেখেছি। ঠিক বুঝতে পারছি না, কী করে ও (সাকিব) এ কথা বলতে পারে! আমি তাদের সঙ্গে সামনা সামনি বসে বিষয়টা জানতে চাইব।’
বিসিবি সভাপতি বলেন, ‘এ ঘটনা যদি সত্যি হয়, কাউকেই ছাড়া হবে না। শৃঙ্খলার প্রশ্নে কোনো আপস নয়।’
বিষয়টা বিসিবির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকতা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী সজন শনিবার সকালে মোবাইলে নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে বিস্তারিত কিছুই বলেননি তিনি।
উল্লেখ্য, গত বুধবার বিসিবির অনাপত্তিপত্র না নিয়েই সিপিএল খেলতে স্ত্রীকে সঙ্গে নিয়ে দেশ ছাড়েন সাকিব। লন্ডনে দুদিন থেকে বারবাডোজে যাওয়ার কথা তার। কিন্তু তার আগেই সিপিএল না খেলেই যত তাড়াতাড়ি দেশে ফিরে জাতীয় দলের অনুশীলনে যোগ দিতে সাকিবকে জানিয়ে দেয় বিসিবি। আজ সন্ধ্যায় সাকিবের দেশে ফেরার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই