মেইন ম্যেনু

দেশসেরা যশোর ২৬ বিজিবি

মাদক, অস্ত্র চোরাচালান ও নারীশিশু পাচার প্রতিরোধসহ সর্বাধিক সিজারের মালামাল সরকারি কোষাগারে জমা দিয়ে বিজিবি দিবসে দেশসেরা (চাম্পিয়ন) হয়েছে যশোর ২৬ বিজিবি।

দেশের শ্রেষ্ঠ ১০ বিজিবির মধ্যে যশোর ২৬ বিজিবির ব্যাটলিয়নের সাবেক অধিনায়ক লে. কর্নেল মতিউর রহমান বিজিবি-পি পদক অর্জন করেছেন।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিজিবির শ্রেষ্ঠ ১০জনকে পদক উপহার দেন। এছাড়াও যশোর ২৬ বিজিবির সদস্য নায়েক সুবেদার জয়নাল দেশের মধ্যে ২য়, অপারেশন ও চোরাই মালামাল আটকের কৃতিত্বের জন্য টুআইসি লিয়াকত আলী প্রথম ও নায়েক সুবেদার রফিকুল ইসলাম দ্বিতীয় এবং নায়েক সুবেদার হাফিজুর রহমান তৃতীয় হয়েছেন।

চোরাচালান নিরোধ অভিযানে চাম্পীয়নশীপ অর্জন উপলক্ষে আয়োজিত এক প্রীতিভোজ অনুষ্ঠানে সোমবার যশোর ব্যাটলিয়নে প্রধান অতিথির বক্তব্যে যশোর রিজিওন্যাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আনিসুর রহমান সাংবাদিকদের একথা জানান।

এসময় উপস্থিত ছিলেন যশোর ২৬ বিজিবির সিও লেঃ কর্নেল জাহাঙ্গীর হোসেন, যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টোকন, সম্পাদক তৌহিদুর রহমান, সাকিরুল কবির রিটন, বেনাপোল প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মহাসিন মিলনসহ সাংবাদিক নেতা ও বিজিবি সদস্যরা।






মন্তব্য চালু নেই