মেইন ম্যেনু

জয়পুরহাটে ঝড়ে নিহত- ১ আহত-১০, ব্যাপক ক্ষতি : বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

জয়পুরহাটে শনিবার রাতে প্রচন্ড ঝড় ও শিলাবৃষ্টিতে দেওয়াল চাপা পড়ে জাহিদুল(৩৬) নামে ১জন নিহত ও কমপক্ষে ১০জন আহত হয়েছেন।আহতদের মধ্যে ৩জনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের ভর্তি করা হয়েছে। এ দিকে ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড হয়ে গেছে জেলার অধিকাংশ এলাকা।

হাসপাতাল সূত্রে জানা গেছে,নিহত জাহিদুল একজন হোটেল শ্রমিক।শহরের বাসষ্ট্যান্ড সংলগ্ন হারাইল এলাকায় অস্থায়ী ভাবে বসবাস করে জয়পুরহাট বাস টার্মিনালের পাশ্ববর্তী একটি হোটেলে চাকুর করতো।তার বাড়ি গাইবান্ধা জেলায়। রাতেই তার মৃতদেহ হাসপাতাল থেকে নিজ বাড়ি গাইবান্ধায় নিয়ে গেছে স্বজনরা।

আনুমানিক রাত ১টার দিকে হয়ে শুরু হয়ে প্রায় আধঘন্টা স্থায়ী এ ঝড় ও শিলাবৃষ্টিতে জনজীবন যেন বিপর্যস্ত হয়ে পড়েছে । ওই সময় জেলার পাঁচটি উপজেলার কমবেশি অন্তত: ২সহ¯্রাধিক কাঁচা ও পাকা ঘরবাড়ির দেয়াল পড়ে গেছে।উড়ে গেছে অসংখ্য টিন ও খড়ের চালা।ভেঙে ও উপড়ে পড়েছে শত শত বিভিন্ন গাছ ও গাছের ডালপালা।শতাধিক বৈদুতিক খুুঁটি উপড়ে পড়ায় রাত থেকেই বিচ্ছিন্ন হয়ে গেছে জেলার বিদুৎ সংযোগ। ঝড় ও শিলাবৃষ্টির কারনে চলতি মৌসুমে জেলার বিস্তৃর্ন এলাকার মাঠের পাকা বোরো ধান, পাট,কলা সহ বিভিন্ন ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।






মন্তব্য চালু নেই