কামারখন্দে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিণত হয়েছে। এ স্থানটিতে একের পর এক সড়ক দুর্ঘটনা ঘটেই চলেছে। সড়কটির কামারখন্দ উপজেলার কোনাবাড়ী নামক স্থানে গতকাল বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ নিহতের রেষ কাটতে না কাটতে আজ আবার দুই ট্রাকের সংঘর্ষে শিশুসহ তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই জন। পুলিশ জানিয়েছে রবিবার ভোর ৪টার দিকে উপজেলার কোনাবাড়ী নামক স্থানে দুটি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত। আহত হন আরো দুই জন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে একটি বড় ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় দ্রুতগামী একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মিনি ট্রাকের চালক, হেলপার ও এক শিশু নিহত হয়।

এ ঘটনায় আহত হয় আরও দুই জন। আহতদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ওই ট্রাকে থাকা আরও একজনকে গুরুতর আহত অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের কারও পরিচয় জানা যায়নি।



মন্তব্য চালু নেই