মেইন ম্যেনু

চুম্বনে বেসামাল, সাত তলা থেকে পড়ে মৃত্যু তরুণ-তরুণীর

দিলীপ মজুমদার (কলকাতা): সাত তলা থেকে পড়ে গিয়ে প্রাণ হারাল চুম্বনরত তরুণ-তরুণী। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে দক্ষিণ লন্ডনের ডেপ্টফোর্ডে। পুলিশ জানিয়েছে, ডেপ্টফোর্ডের নাইটস টাওয়ার থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই দুজনের। তারা দুজনেই বিদেশি। পড়াশোনার জন্য ইংল্যান্ডে ছিল তারা।

বুধবার মাঝরাতের ঘটনার কথা বলতে গিয়ে শিউরে উঠছেন প্রতিবেশীরা। পড়ে যাওয়ার কিছুক্ষণ আগেই তাঁরা দেখেছিলেন, তরুণকে জড়িয়ে ধরে মেয়েটিকে ব্যালকনির দিকে যেতে। আর তারপরই ব্যালকনি থেকে প্রায় ৩০ মিটার নিচে মাটিতে পড়ে যায় দুজনেই। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহত ১৯ বছরের তরুণী রাশিয়ার নাগরিক। নাম আনাস্তেসিয়া টুটিক। নিহত তরুণ মেক্সিকোর নাগরিক। ১৮ বছরের ওই তরুণের নাম মিগুয়েল।দুজনের এই মৃত্যুর ঘটনায় সন্দেহের কোনও অবকাশ নেই বলে মনে করছেন তদন্তকারীরা।

নদীর ধারের ওই অভিজাত বিল্ডিংয়ের সাততলার আবাসনে আনাস্তেসিয়া ও মিগুয়েলকে মজা করতে দেখেছিলেন প্রতিবেশীরা। একে অপরের সঙ্গে হাসি-মস্করায় মেতেছিল তারা। আর তারপরেই একটা প্রচন্ড শব্দ।

মউরিন ফ্লিন নামের পাশের বিল্ডিংয়ের এক বাসিন্দা জানিয়েছেন, আমি তাদেরকে হাসতে,মজা করতে দেখেছিলাম। ব্যালকনিতে বসেছিল তারা।অত্যন্ত স্বাভাবিক এই ঘটনার পরিণতি যে এমন হবে তা কে ভাবতে পেরেছিল! হঠাত্ করেই মেয়েটির চিত্কার করে বলল, না..! আর তারপরই তাদের ব্যালকনি থেকে পড়ে যেতে দেখল আমার এক বন্ধু।

আর এক প্রতিবেশী জানিয়েছেন, পড়ে যাওয়ার আগের মুহূর্তে তাদের হাসিঠাট্টা করতে দেখেছিলেন।






মন্তব্য চালু নেই