মেইন ম্যেনু

গৌরনদীতে ব্যক্তিগত উদ্যোগে সহস্রাধীক কম্বল বিতরণ

বরিশাল প্রতিনিধি ॥ জেলার গৌরনদী উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান, বিশিষ্ট দানবীর ও আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান ফরহাদ মুন্সীর ব্যক্তিগত অর্থায়নে বুধবার সকালে মাহিলাড়া, সরিকল ও বাটাজোর ইউনিয়নের সহস্রাধীক শীতার্থ অসহায়, দুঃস্থ নারী-পুরুষ ও শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

স্ব-স্ব ইউপি কার্যালয়ে প্রধানঅতিথি হিসেবে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা ভাইসচেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী। পৃথক সভায় মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, বাটাজোর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার, সরিকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মেজবাহ উদ্দিন আকন, মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর কবিরাজ, সাধারণ সম্পাদক কালাম মৃধা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া, বাটাজোর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমানসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী এবং ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

পৃথক সভায় প্রধান অতিথি নুরুজ্জামান ফরহাদ মুন্সী তার সদ্য প্রয়াত মরহুম পিতা আলহাজ আব্দুল খালেক মুন্সীর বিদেহী আত্মার শান্তি কামনার জন্য এবং স্থানীয় সংসদ সদস্য, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাত আব্দুল্লাহ ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।






মন্তব্য চালু নেই