মেইন ম্যেনু

গৌতমের চুম্বন নিয়ে টুইটারে তোলপাড় ( ভিডিও )

বিগ বস- ৮ এর সবচেয়ে আলোচিত ও বিতর্কিত প্রতিযোগী গৌতম গুলাটি। এ নিয়ে কারও কোন সন্দেহ নেই। করিশ্মা তান্নার সঙ্গে খুনসুটি কিংবা দিয়ান্দ্রার সঙ্গে গৌতম গুলাটির ‘বাথরুম রোমান্স’ এর দৃশ্য দর্শকদের সবসময়েই দৃষ্টি আকর্ষণ করেছে। বিগ বসের ঘরে কিছুদিন ঝিমিয়ে থাকার পর ফের লাইমলাইটে সেই গৌতম। এবারও খবরে আসার মূলে গৌতমের চুম্বন। তবে এবার আর বাড়ির ভিতরে নন, বাড়ির বাইরে।

সম্প্রতি গৌতমের একটি সেলফি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে গৌতম এক বিদেশিনীকে চুমু খাচ্ছেন। এই ছবিটি টুইটারে বহুবার টুইট করা হয়েছে। এমনকি এই ছবিটি রিটুইট করেছেন দিয়ান্দ্রা সোয়ারেসও।

দিয়ান্দ্রা এক ভক্ত এই ছবিটি পোস্ট করেন টুইটারে। আর নিয়ম অনুযায়ী সেই ছবিটির নোটিফিকেশন পান দিয়ান্দ্রা।

দিয়ান্দ্রার এক সময়ের ভালো বন্ধু গৌতমের এই কাণ্ডকারখানা আশা করি দিয়ান্দ্রাও দেখেছেন। এই দিয়ান্দ্রার সঙ্গেই বাথরুমের ভিতরে ঢুকে সময় কাটাতেন গৌতম। যদিও তাদের মধ্যে কোন সম্পর্ক রয়েছে বলে কখনই স্বীকার করতেন না গৌতম।

যদিও পরে বিগ বসের বাড়িতেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানিয়েছিলেন, দিয়ান্দ্রা আমাকে চুমু দিয়েছিল, বাথরুমে ঢুকে আমি ওকে পাল্টা চুমু দিয়েছি। যদিও গৌতমের এই ধরণের ব্যবহার ঠিক পছন্দ হয়নি দিয়ান্দ্রার। অন্যদিকে, গৌতমের এই ছবিটি দেখার পরও দিয়ান্দ্রা অবশ্য সেভাবে কোনও প্রতিক্রিয়া দেননি। শুধু বলেছেন ছবিটি খুব ভালো এবং পছন্দের।






মন্তব্য চালু নেই