মেইন ম্যেনু

গারো তরুণী ধর্ষণের ঘটনায় আরো একজন গ্রেফতার

গারো তরুণীকে ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত একজনের নাম আশরাফ ওরফে তুষার এবং আরেকজন মাইক্রোবাস ড্রাইভার লাভলু।

মঙ্গলবার রাতে কুয়াকাটা ও ঢাকা থেকে তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাবের মিডিয়া শাখার পরিচালক মুফতি মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধর্ষণের মূল পরিকল্পনাকারী তুষার। তার সহযোগী লাভলুকেও গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

তুষার ও লাভলুর ব্যাপারে দুপুরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

গত ২১ মে রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় ২২ বছর বয়সি উপজাতীয় ওই তরুণীকে গণধর্ষণ করে দুর্বৃত্তরা।

জানা গেছে, ওই তরুণী যমুনা ফিউচার পার্কের একটি শোরুমে বিক্রয় বিভাগে কাজ করেন। বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাসায় ফিরতে গাড়ির জন্য কুড়িলে অপেক্ষা করছিলেন। এ সময় হঠাৎ পাঁচজন দুর্বৃত্ত মাইক্রোবাসে করে এসে জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। এর পরে মাইক্রোবাসেই পালাক্রমে ধর্ষণ করে উত্তরার জসীমউদদীন রোড এলাকায় ফেলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় সেখান থেকে বাসায় ফেরেন। পরে শুক্রবার এ ঘটনায় ভাটারা থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করেন ওই তরুণী।

ভাটারা থানার ডিউটি অফিসার এসআই তাপস কুমার রায় তরুণীর বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে অজ্ঞাত পাঁচ যুবক ওই তরুণীকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে অজ্ঞাত ওই পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।






মন্তব্য চালু নেই