মেইন ম্যেনু

গর্ভবতী স্ত্রীকে রেল থেকে নিক্ষেপ, মৃত সন্তান প্রসব

ভারতে নিজের গর্ভবতী স্ত্রীকে চলন্ত রেল থেকে ছুঁড়ে ফেলেছেন এক স্বামী। এই আঘাতের ফলে রেললাইনের ওপর একটি মৃত সন্তান প্রসব করেছেন ওই নারী। মঙ্গলবার উড়িষ্যা রাজ্যের রাইগাদা জেলায় এই নির্মম ঘটনাটি ঘটেছিল বলে জানা গেছে।

বুধবার স্থানীয় এক হাসপাতালের শয্যায় শুয়ে এনডিটিভি প্রতিনিধির কাছে সেদিনের ভয়াবহ ঘটনাটি বর্ণনা করছিলেন ওই নারী। তিনি বলেন,‘ট্রেনে অন্য এক নারী যাত্রীর সঙ্গে কথা বলছিলেন আমার স্বামী সুরজ কারকেতা। আমি তাকে অপরিচিত মেয়ের সঙ্গে কথা বলতে বারণ করি। এতে সে রেগে যায়।’

তখন অবশ্য লোকজনের সামনে নিজের রাগ চেপে রাখেন সুরজ। কিন্তু রাতে সবাই ঘুমিয়ে পড়লে তিনি তার ঘুমন্ত স্ত্রীকে ডেকে তুলেন। ঘড়িতে তখন রাত চারটা। এরপর তাকে রেলের দরজার কাছে নিয়ে আসেন এবং চলন্ত গাড়ি থেকে ধাক্কা মেরে বাইরে ফেলে দেন। রেললাইনে ছিটকে পড়ার পর অচেতন হয়ে যান ওই নারী। এসময় তিনি একটি মৃত সন্তান প্রসব করেন। কিন্তু জ্ঞান না থাকায় ওই প্রসবের কথা এখন আর মনে করতে পারছেন না তিনি। অবশ্য ওই নারী কয় মাসের গর্ভবতী ছিলেন এনডিটিভি প্রতিবেদনে তা উল্লেখ করা হয়নি।

মঙ্গলবার তাকে যখন ছুড়ে ফেলে হয়, তখন রেলটি কেবল রাউলি স্টেশন ছেড়েছে। সেসময় রেললাইনে অবস্থানকারী কয়েকজন লোক তাকে দেখতে পেয়ে স্থানীয় কর্তৃপক্ষকে জানায়। পরে রেলওয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে এবং হাসপাতালে ভর্তি করে।

তবে তার স্বামী সুরজ কারকেতাকে এখনো আটক করা সম্ভব হয়নি। পুলিশ তাকে খুঁজছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই