মেইন ম্যেনু

ক্রিমিনাল থেকে মডেল

ক্রিমিনাল থেকে রীতিমতো মডেলে পরিণত হতে যাচ্ছেন জেরেমি মিকস নামের সেই মার্কিন যুবক, যাকে ডাকাতির ঘটনায় আটক করা হয়েছিল। বর্তমানে ১১টি অভিযোগে জেলে বন্দী আছেন তিনি। মিকসকে ৩০ হাজার ডলারে চুক্তির প্রস্তাব দিয়েছে লস অ্যাঞ্জেলেসভিত্তিক ফ্যাশন এজেন্সি ব্লেজ মডেলস।

গত মাসের প্রথম দিকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের স্টকটন এলাকা থেকে গোলাগুলি ও ডাকাতির অভিযোগে মিকসকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর তোলা মিকসের একটি ছবিটি স্টকটন পুলিশের ফেসবুক পেজে শেয়ার করা হয়। ছবিটি এক লাখ লাইক ও বারো হাজার শেয়ার হয়। এ ঘটনায় ‘জনপ্রিয় অপরাধী’ আখ্যা পেয়ে যান মিকস।

এই জনপ্রিয়তার কারণেই ব্লেজ কর্তৃপক্ষ তাকে মডেলিংয়ের প্রস্তাব দিয়েছে। এজেন্সিটির পক্ষ থেকে বলা হয়েছে, মিকসের শরীরের আবেদনময়ী উল্কিগুলোর কারণে সে মডেলিংয়ে বেশ সফল হবে। তাদের পক্ষ থেকে মিকসকে আকর্ষণীয় সব প্রস্তাব পাইয়ে দেয়ার ব্যাপারেও নিশ্চয়তা দেয়া হয়েছে।

তবে মিকসের মডেলিংয়ের বিষয়টি নির্ভর করছে মামলার রায়ের ওপর। ৮ জুলাই আবারো তাকে আদালতে তোলা হবে। সেখানে তার বিরুদ্ধে আনা ১১টি অভিযোগের ফলাফলের ওপর নির্ভর করবে তার মডেলিং হওয়ার বিষয়টি। তিনি ক্যাটওয়াক করে বিখ্যাত হবেন নাকি জেলের ভেতরেই কাটবে লম্বা সময়।






মন্তব্য চালু নেই