মেইন ম্যেনু

কেরানীগঞ্জের ৪ খুনে গ্রেপ্তার ৬

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে স্বামী-স্ত্রী ও দুই শিশু নিহত হওয়ার ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার সকালে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ।

মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, বৃহস্পতিবার গভীর রাতে দেশের বিভিন্ন এলাকা থেকে এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

এদের মধ্যে গাজীপুরের মির্জাপুর বাজার থেকে সুমন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর কাঁঠালবাড়ী এলাকা থেকে জনি নামের দু’জনকে গ্রেপ্তার করা হয়। বাকি চারজনের নাম বা বিস্তারিত তথ্য তিনি জানাতে পারেননি।

ঢাকার পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, ঢাকা জেলা পুলিশের অ্যাডিশনাল এসপি মোনালিসা ও এএসপি কাজী মাসকুরা লিমার নেতৃত্বে অভিযান চালিয়ে ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

নিহতরা হলেন- সাজু আহমেদ (৩৫) এবং রঞ্জি বেগম (৩০) এবং তাদের দুই সন্তান সানজিদা (২) ও ইমরান (৭)। সাজুর বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সারিকান্দি গ্রামে।

বৃহস্পতিবার দুপুরে নিহত সাজু আহমেদের বড়ভাই মোহাম্মদ বশির মর্গে গিয়ে লাশ সনাক্ত করেন বলে জানিয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর।

এ হত্যাকাণ্ড সম্পর্কে জানতে ওসি জামালউদ্দিন মীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলামেইলকে জানান, ওই বাড়ির তত্ত্বাবধায়ক সোহেল মিয়া ও স্থানীয় বাসিন্দা আক্কাসকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশের ধারণা, দুই-তিন দিন আগে চারজনকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।






মন্তব্য চালু নেই