মেইন ম্যেনু

এনজে নয়নের সুরে গাইলেন নির্ঝর

তরুণ প্রতিভাবান সুরকার, শিল্পী ও গীতিকার এনজে নয়নের সুরে ‘এনজে মিক্সড’ অ্যালবামের জন্য গান গাইলেন জনপ্রিয় সংগীতশিল্পী আজমেরী নির্ঝর ও শাহরিয়ার সুমন।

এনজে মিক্সড অ্যালবামে মোট ১০টি গান থাকবে। এ অ্যালবামে নির্ঝর ছাড়াও কর্নিয়া, অরিনসহ বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পীর গান থাকছে। এনজে নয়নের সুরে গাইলেন নির্ঝর পরিচয় শিরোনামে গানের কথা হলো- ‘কত মানুষের সাথে জীবনে হয়েছে পরিচয় /অনেক দেখেছি ভেবে কেউতো তোমার মতো নয়।’

খুব ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্য শিল্পী সুরকার ও গীতিকার এনজে নয়নের। তাই সংগীতকেই ধ্যানজ্ঞান মনে করেন। সোলস ব্যান্ডের মাসুমের সংগীতে এনজে নয়নের প্রথম অ্যালবাম ‘লাভ অ্যাট ফাস্ট সাইট’ প্রকাশিত হয়। এ অ্যালবামের বেশ কয়েকটি শ্রোতাপ্রিয় গান রয়েছে।

প্রাইভেট ইউনিভার্সিটি স্ট্যামফোর্ডে সিভিস ইঞ্জিনিয়ারিংয়ে ফিফথ ইয়ারে পড়াশুনা করছেন নয়ন। বর্তমানে বৈশাখী টিভির চিফ সাউন্ড ইঞ্জিনিয়ার পিয়ালের কাছে সাউন্ডের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন।

খুব শিগগিরেই একটা হোম স্টুডিওর দেয়ার ইচ্ছে তার। আমাদের ভাবনাকে সংগীতের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেয়ায় তার মূল লক্ষ্য বলে জানালেন।

দেশের সংগীত শিল্পীদের মধ্যে হাবিব, হৃদয় খান ও কুমার বিশ্বজিতের গান তার পছন্দ। আর ভারতীয় শিল্পীর মধ্যে অরিজিত তার ফেবারিট সিঙ্গার। ওয়েস্টার্ন সংগীতে জেমস ব্লান্ট ও ব্যাকস্টিক বয়েজের গান তার ভালো লাগে।






মন্তব্য চালু নেই