মেইন ম্যেনু

উপদেষ্টা কাইয়ুম ও সিএসএফ সদস্য আহত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় আহত হয়েছেন চেয়ারপারসনের উপদেষ্টা ও পুলিশের সাবেক আইজি এম এ কাইয়ুম। এ ছাড়া আহত হয়েছেন চেয়ারপারসন সিকিউরিটি ফোর্সের (সিএসএফ) সদস্য লেফটেন্যান্ট (অব.) সামিউল হক।

আহত হয়েছেন গাড়িবহরের সঙ্গে থাকা একটি এ্যাম্বুলেন্সের চালকও। আহত এম এ কাইয়ুমকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার বাম চোখের নিচে ছোট ক্ষতের চিহ্ন দেখা গেছে।

সিএসএফ সদস্য লেফটেন্যান্ট (অব.) সামিউল হককে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে খালেদা জিয়ার প্রটোকল পুলিশ তাকে উদ্ধার করেন। তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত হন গাড়িবহরে উপস্থিত এক এ্যাম্বুলেন্সচালক। তার ডান চোখের নিচে ক্ষতের চিহ্ন দেখা গেছে। এ ছাড়া সিএসএফের কম-বেশি সকলেই আহত হন।

গাড়িবহরে উপস্থিত প্রতিবেদক জানান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচারণা চালাতে পঞ্চম দিনের মতো প্রচারণায় বের হন খালেদা জিয়া। বুধবার বিকেল পৌনে ৫টার দিকে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে গাড়িবহর নিয়ে বের হন তিনি।

বহরটি বাংলামোটর এলাকায় ৫টা ২০ মিনিটে পৌঁছালে একদল যুবক লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় ইট-পাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে।

হামলায় গাড়িবহরে উপস্থিত বৈশাখী ও মাছরাঙা টেলিভিশনের গাড়ি, একটি এ্যাম্বুলেন্সসহ বেশ কয়েকটি গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়।

বিকেল ৫টা ৫৪ মিনিটে গাড়িবহরটি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছায়।






মন্তব্য চালু নেই