মেইন ম্যেনু

ঈদের বাজার হোক NCD Events-এর বাহারি মেলায়

ব্যবসায় এর অন্যতম প্রান শক্তি তে পরিনত হয়েছে অনলাইন শপ গুলো। চলছে প্রচার প্রসার। বাড়ছে অর্থনৈতিক উন্নতি। সেই সাথে দেশ থেকে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্ববাজারে বাংলাদেশি পণ্যের সুনাম আজ অবাক করার বিষয় নয়। মানসম্মত তৈরি পোষাক ও মনকাড়া ডিজাইনে ভোক্তারা সন্তুষ্ট। আর এই প্রক্রিয়া কে ত্বরান্বিত করতে NCD Events অনেক আগে থেকেই অত্যান্ত দক্ষতা ও বিচক্ষনতার সাথে আয়োজন করে চলেছে বিভিন্ন সফল মেলার। উৎসবের এই বাংলাদেশের মানুষের আত্মিক বিনোদন ও পোষাকের বাহারি চাহিদার অনেকখানি পুরন করেছে এই সকল মেলাগুলো।

এর ই ধারাবাহিকতায় ঈদ কে সামনে রেখে ধানমন্ডি, উত্তরা ও মহাখালির বিভিন্ন ভেন্যু তে NCD Events আয়োজন করেছে আরো বেশ কয়েকটি বর্ণাঢ্য ইভেন্ট । ভেন্যু গুলি হচ্ছে ধানমন্ডি তে অবস্থিত রাশিয়ান কালচারাল সেন্টার ও ডব্লিউ, ভি, এ অডিটোরিয়াম, উত্তরা ফ্রেন্ডস ক্লাব মিলনায়তন এবং রাওয়া ক্লাব কনভেনশন হল মহাখালি।

ধানমন্ডি রাশিয়ান কালচারাল সেন্টারে ৫ জুন থেকে শুরু হয়ে মেলা চলবে ঈদ এর আগের প্রতি শুক্র ও শনিবার। শেষ হবে ১১ জুলাই ২০১৫।
মহাখালি রাওয়া ক্লাব এ ৮ জুন থেকে ১১ জুন শুরু হচ্ছে ঈদ মেলার প্রথম কিস্তি। এরপর ২৮ থেকে ৩০ জুন, ৬ থেকে ৯ জুলাই, ১১ থেকে ১৩ জুলাই অন্য মেলা গুলো সম্পন্য হবে।

উত্তরা ফ্রেণ্ডস ক্লাব মিলনায়তনে মেলা থাকছে ৩ থেকে ৫ জুলাই।

তরুন উদ্যোক্তা ও নারী উদ্যোক্তা দের ব্যবসায় পরিধী কে সাধারন মানুষের দ্বারপ্রান্তে পৌছে দিতে NCD Events এর মেলা গুলো উদাহরন এ পরিনত হয়েছে। প্রতিষ্ঠানটির কর্ণধার এই সম্পর্কে বলেন, “ আমরা চাই দেশের সকল ভোক্তা প্রতিনিয়ত পরিবর্তনশীল ফ্যাশন এর সাথে আপডেট থাকুক সাথে এ ও চাই দেশের প্রতিভাবানরা অনুপ্রেরনা পাক নতুন নতুন পন্য উদ্ভাবনে।”

ব্যবসায়ের প্রচার প্রসারে এরকম মেলায় স্বতস্ফুর্ত অংশগ্রহন হতে পারে ব্যবসায়ের টারনিং পয়েন্ট। তাই তরুন উদ্যোক্তারা আজ ই NCD Events এর সাথে যোগাযোগ করে আপনার স্টল নিরধারন করতে পারেন।

দৃষ্টিনন্দন শাড়ি, বাহারী সালোয়ার কামিজ ,দেশী-ইন্ডিয়ান-পাকিস্তানি লন, স্ক্রিন প্রিন্ট , হস্তশিল্প, বিছানার চাদর, জুয়েলারি এতদিন শুধু ঢাকা শহরের গুটিকয়েক মার্কেটে পাওয়া যেত। কিন্তু ফেসবুক বা অন্যান্য অনলাইন শপের কল্যাণে এখন এসব পাওয়া যায় বাসায় বসে কম্পিউটার বা ল্যাপটপে। আর এ সকল উদ্যোক্তাদের দুষ্প্রাপ্য পন্য একই ছাদের নিচে এক নজরে দেখে নিতে পারেন একদম হাতের কাছেই এই সব মেলা গুলোতে।

এছাড়া ও মেলায় অংশগ্রহন করতে ইচ্ছুক তরুন উদ্যোক্তাদের ব্যবসায়িক পরিধী বৃদ্ধির জন্য অতি দ্রুত স্টল বুকিং এর জন্য উৎসাহিত করা হয়েছে NCD Events এর পক্ষ থেকে। প্রতিষ্ঠানটি আগে আসলে আগে পাবেন নীতিতে স্টল বুকিং নিচ্ছে।

বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুনঃ NCD Events BD বাড়ী নংঃ- ৬/৯(৫ম তলা) ব্লক নংঃ ডি লালমাটিয়া, ঢাকা

ফোন নংঃ ০১৯৫৭৯৮১৮৬৩-৪ ফেসবুক লিঙ্কঃ facebook.com/ncd.bd ওয়েব সাইটঃ www.ncdeventsbd.com






মন্তব্য চালু নেই