মেইন ম্যেনু

ইসলামের পক্ষে মিডিয়া সৃষ্টি ছাড়া ইসলাম প্রতিষ্ঠা সম্ভব নয়

ইসলামের পক্ষে মিডিয়া সৃষ্ঠি ছাড়া ইসলাম প্রতিষ্ঠা সম্ভব নয়। এমনটাই মন্তব্য করলেন সৈয়দ মুসাদ্দেক বিল্লাহ আল মাদানী। রাজধানীর পুরানা পল্টনস্থ আই.এ.বি মিলনায়তনে জাতীয় সাংস্কৃতিক সংগঠন ‘অনুপ্রাস’ এর স্বারক গ্রন্থের মোড়ক উন্মোচন ও অনলাইন রেডিও চ্যানেল radiotouch24.com এর শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি আরো বলেন, বর্তমান বিশ্বে মুসলমানরাই মুসলমানদের শত্রু। আমরা যারা একে অপরের সমালোচনায় লিপ্ত, তারা নিজেরা কি করছি? এ প্রশ্ন রাখেন তিনি। তিনি অনুপ্রাস পরিবারের উদ্দেশ্যে বলেন, তোমাদের আরো বেশি যোগ্যতা অর্জন করে তারুন্যকে কাজে লাগিয়ে সামনে এগিয়ে যেতে হবে। অনুপ্রাসকে তিনি তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে উদ্বোধক এর বক্তব্যে মদিনা শরীফ, মসজিদুল খায়রের ইমাম শায়েখ সাইদুর রহমান আল মাদানী বলেন, আমরা যারাই ইসলামের জন্য যে সেক্টরে কাজ করছি সবারই সর্বপ্রথম আল্লাহর সন্তুষ্টির দিকে দৃষ্টি দিতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে, অধ্যাপক এটি এম হেমায়েত উদ্দিন অনুপ্রাস এর এই ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানান । মজলিসে দাওয়াতুস সুন্নাহর আমীর প্রিন্সিপাল মাও. আতাউর রহমান আরেফী বলেন, অনুপ্রাস এর এ রেডিওর মাধ্যমে আমরা যদি নির্ভয়ে এগিয়ে যেতে পারি তবে বাংলার জমীনে ইসলামের পতাকা উড়বেই। মাসিক আদর্শ নারীর সম্পাদক মুফতী আবুল হাসান শামসাবীদ বলেন, ইসলাম প্রতিষ্ঠার নায়কদের মিডিয়ায় ভুমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ইসলামী সাংস্কৃতিক জোটের সভাপতি আবুল কালাম আজাদ, দাবানল শিল্পী গোষ্ঠির নির্বাহী পরিচালক কাউছার আহমাদ সোহাইল, মাসিক নকীব এর সহযোগী সম্পাদক জিয়াউল আশরাফ, আমাদের সময় ডট কম এর সহকারী সম্পাদক রোকন রাইয়ান, পারফেক্ট গ্রুপ এর কার্যনির্বাহী পরিচালক বরকত উল্লাহ লতিফ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অনুপ্রাস এর প্রধান পরিচালক আবদুল আহাদ সালমান।






মন্তব্য চালু নেই