মেইন ম্যেনু

ইডেনে সাকিবদের সংবর্ধনা

সাকিবদের সংবর্ধনা দিতে সমর্থকের উপচে পড়া ভিড় ছিল কলকাতার ইডেন গার্ডেনে। কলকাতা নাইটরাইডার্সের দ্বিতীয় আইপিএল শিরোপা জয়ের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। বলিউড বাদশা শাহরুখ খান, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, জুহি চাওলার পাশাপাশি টালিউড তারকারাও ছিলেন এই উৎসবে। কেক কাটা, স্বর্ণের আংটি প্রদানসহ নানা অনুষ্ঠানের মাধ্যমে উৎসব জমে উঠে আরও। তবে কিছুটা বিপত্তিও ঘটে সেখানে অতিরিক্ত ভক্তদের ভিড়ের কারণে।

বলিউড বাদশাহ ও কলকাতা নাইট রাইডার্সের বিজয়ী বীরদের সংগে একট মুহূর্ত কাটানোর জন্য সেখানে প্রায় দেড় লাখ ভক্ত জড়ো হয়। শাহরুখের আগমনের খবরে উৎসাহ বেড়ে যায় সমর্থকদের। তবে ৫০ হাজার স্টেডিয়ামে প্রবেশের পর আর তিল ধারণের জায়গাছিল না সেখানে। এক পর্যায়ে লাঠিচার্য করে তাদের বিরত রাখতে হয়। অনেকে এতে আহতও হয়।

অনুষ্ঠানে পশ্চিম বঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জগসোহন ডালমিয়া স্বর্ণের আংটি পড়িয়ে দিয়েছেন সাকিব ও অন্যান্য খেলোয়াড়দের। প্রত্যেক খেলোয়াড় পাচ্ছে ২০ হাজার রুপি করে।

শিরোপা জয় উদযাপন অনুষ্ঠানে শাহরুখ ৩ ঘণ্টা পরে উস্থিত হন। মমতা ব্যানার্জি সেখানে পৌছেন বিকাল চারটায়। কলকাতার বোলিং কোচ ওয়াসিম আকরামের জন্মদিনও ছিল এদিন। সেখানে উপস্থিত ছিলেন টালিউডের তারকা প্রসেনজিৎসহ আরও অনেক তারকা।

খেলোয়াড়রা খোলা জিপে করে ‘ভিক্টরি ল্যাপ’ এ অংশ নেন। ভক্তদের উদ্দেশ্যে ট্রফি উঁচিয়ে মমতা ও শাহরুখ। এটি কলকাতার দ্বিতীয় শিরোপা জয়। এই নিয়ে তিনবছরে দুইবার শিরোপা জিতল তারা।






মন্তব্য চালু নেই