রাজধানীতে ৪ গাড়িতে আগুন

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের দেশব্যাপী অবরোধের এগারোতম দিনে রাজধানীর গুলিস্তান, তেজগাঁও শিল্পাঞ্চল, ধানমন্ডি ও রামপুরায় চারটি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে শুক্রবার রাত ৯টার দিকে দায়িত্বরত কর্মকর্তা ভজন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীতে পৃথক চারটি গাড়িতে আগুনের খবর পাওয়া গেছে। এর মধ্যে ফায়ার সার্ভিস কর্মীরা দুটি ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। বাকি দুটি গাড়ির আগুন স্থানীয়রাই নিভিয়ে ফেলেন।

ফায়ার সার্ভিস থেকে পাওয়া তথ্য মতে, সর্বশেষ গুলিস্তানে একটি যাত্রীবাহী লেগুনায় রাত পৌনে ৯টার দিকে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নেভায়। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে রাত ৮টার দিকে ধানমন্ডির স্টার কাবাব হোটেল এন্ড রেস্টুরেন্টের সামন একটি সিটি বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।

রাত পৌনে ৮টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় পলিটেকনিক কলেজের সামনে বলাকা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নেভায়।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামপুরায় সিএনজিচালিত একটি অটোরিকশায় আগুনের আগুন দেয় অবরোধ সমর্থকরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।



মন্তব্য চালু নেই