ঝাউডাঙ্গায় ইউনিয়ন উন্নয়ন সমন্বয় সভা ও গণশুনানী অনুষ্ঠিত

মনোনিত ও নিয়োজিত প্রতিনিধিদের জবাবদিহিতা, দায়িত্বশীলতা ও স্বচ্ছতা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় গতকাল সকাল ১১টায় সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন উন্নয়ন সমন্বয় সভা ও গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

১১নং ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশন, ঢাকার সহযোগিতায় ও সাতক্ষীরা অগ্রগতি সংস্থার বাস্তবায়নে উন্নয়ন সমন্বয় সভা ও গণশুনানীতে সভাপতিত্ব করেন ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন ঝাউডাঙ্গা বিশেষ সীমান্ত ফাঁড়ির হাবিলদার বিল্লাল হোসেন, ইউপি সচিব আব্দুল হাকিম, ইউপি সদস্য রজব আলী বিশ্বাস, শেখ আব্দুল মালেক, আয়জদ্দীন মোড়ল, সিরাজুল ইসলাম, ফজলুর রহমান, মফিজুল ইসলাম, মোহসিনারা পারভীন, রাশিদা খাতুন, সাংবাদিক আবুল হোসেন, আব্দুল্লাহ আল মামুন, অগ্রগতি সংস্থার শফিউল হক ও সেলিমুর রহমানর, ব্রেকিং দ্য সাইলান্স এর কর্মকর্তা তামান্না আঞ্জুমান ও রেহেনা খাতুন, চাই- সেফ প্রকল্পের নূর হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিগণ।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে ঝাউডাঙ্গা বাজারে হাইসাওয়ার অর্থায়নে ও ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ও ইউপি সদস্যগণ বাজারের জনাসাধারনের ব্যবহারের জন্য ৪লক্ষ টাকা ব্যায়ে একটি গণসৌচাগার উদ্ভোধন করেন।



মন্তব্য চালু নেই