দুর্গাপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে কারিতাস, ডিএসকে, ওয়ার্ল্ড ভিশন, ওয়াইডাব্লিউসিএ, সারা, ওয়াইএমসিএ, বারসিক ও ব্র্যাক এর সহায়তায় বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস/১৫ উদযাপন করা হয়েছে রবিবার।

সকাল ১১টায় সরকারী বে-সরকারী বিভিন্ন দপ্তর ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে বর্নাঢ্য র‌্যালী পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্তরে ‘‘নারীর ক্ষমতায়ন, মানবতার উন্নয়ন’’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান, বিশেষ অতিথি ছিলেন, ইংল্যান্ড এর নারী সেচ্ছাসেবক মিস লরা ও মিস ফিউনা, উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, সুসং ডিগ্রী কলেজ অধ্যক্ষ ড. ভবানী সাহা, মহিলা কলেজ অধ্যক্ষ দেলোয়ারা বেগম, প্রধান শিক্ষিকা সুরাইয়া গুলশান আরা বেগম, এনজিও প্রতিনিধি লুদিয়া রুমা সাংমা প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা পরিষদ চত্তরে এক মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। পরিশেষে বারসিক এর সাংস্কৃতিক দল প্রবীণ ইস্যু নিয়ে সঙ্গীত পরিবেশন করেন।



মন্তব্য চালু নেই