ঈশ্বরদীতে তথ্য অফিসের প্রেস ব্রিফিং

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবিহিত করণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্ত করনের লক্ষে বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে ঈশ্বরদী উপজেলা সম্মেলন কক্ষে পাবনা জেলা তথ্য অফিসের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়। উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম সেলিম।

পাবনা জেলা সিনিয়র তথ্য অফিসার মোঃ মঞ্জুর-ই- মওলার সভাপতিত্বে বুধবার বিকেলে আরও উপস্হিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ রুমেল হায়দার, উপজেলা শিক্ষা অফিসার মীর মামুনুর রহমান, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, সাপ্তাহিক বিজয় দীপ্ত সম্পাদক তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, সাপ্তাহিক জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর আলম, সাপ্তাহিক প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক আস্তব আলী রুস্তম, রেজাউল করিম ফেরদৌস, রিফাত বিশ্বাস লালন ও তামিমুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম সেলিম বলেন, পাবনা জেলার ইউনিয়ন ডিজিটাল সেন্টার সমূহ গত বছরে ১ লক্ষ ৫১ হাজার ৫৯০ জন সেবাগ্রহিতাকে সেবা প্রদানের মাধ্যমে ৭৩ লক্ষ ১২ হাজার ১৩২ টাকা আয় করেছে।

অনলাইনে ৭ কোটি জন্ম নিবন্ধন এবং বিদেশ গমনেচ্ছুক ২০ লক্ষ নারী-পুরুষের নিবন্ধন সম্পন্ন হয়েছে। ২৬ লক্ষ আখচাষীকে মোবাইলে পুর্জি সংক্রান্ত তথ্য প্রেরণ করা হয়েছে। ২৩ হাজার ৫০০ স্কুলে মাল্টিমিডিয়া শ্রেণীকক্ষের মাধ্যমে ৪০ লক্ষ শিক্ষার্থীকে পাঠদান করা হচ্ছে।

এছাড়া তিনি সরকারের উন্নয়ন মূলক নানা বিষয় তুলে ধরেন।



মন্তব্য চালু নেই