ভাঙ্গুড়া দূর্ঘটনায় জড়িত ব্যক্তির শাস্তির দাবীতে মানববন্ধন

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ৯ম শ্রেণীর ছাত্রী সাথী

ঢাকার এ্যাপোলো হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ৯ম শ্রেণীর ছাত্রী সাথী খাতুন (১৪)। পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ও ভাঙ্গুড়ার নূরনগর সীমান্ত মধ্যবর্তী গুমানী নদীর ব্রীজের উপর দূর্ঘটনা মুক্ত নিরাপদ সড়ক চাই ও স্কুল ছাত্রী সাথী খাতুনের দূর্ঘটনায় জড়িত ব্যক্তি মহলেছুর রহমানের শাস্তির দাবীতে এলাকাবাসী গতকাল বুধবার সকাল ১০টায় মানববন্ধন করেছেন।

অষ্টমনিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতানা জাহান বকুলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, মোঃ রফিকুল ইসলাম, দহপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সাত্তার, অষ্টমনিষা ইউপির ৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোঃ শফিকুল ইসলাম, দূর্ঘটনার শিকার সাথী খাতুনের পিতা আব্দুল হাই সরদার প্রমুখ।

দূর্ঘটনায় জড়িত মকলেছুর রহমানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নূরনগর ও মৌহাট গ্রামবাসী, দহপাড়া উচ্চ বিদ্যালয়, মৌহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়, নূরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়, দহপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নুরনগর দাখিল মাদ্রাসার ছাত্র-ছাত্রী শিক্ষকসহ অত্র এলাকার সহস্রাধিক মানুষ অংশ গ্রহণ করেন।

বক্তারা এসময় নুরনগর একটি ঝঁকিপূর্ণ ব্রীজ উল্লেখ করে নিরাপদ সড়ক ও দূর্ঘটনা মুক্ত এলাকার দাবী জানান। দূর্ঘটনাকারী বখাটে মকলেছুর রহমানের শাস্তি এবং মথুরাপুর এলাকায় পুলিশ ফাঁড়ির দাবী জানান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার চাটমোহরের সাড়োরা গ্রামের মুকুল সরকারের ছেলে মোখলেছুর রহমান (২৪) মটরসাইকেল নিয়ে ফেরার সময় দহপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সাথী খাতুন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে বাড়ি ফেরার সময় সড়ক দূঘটনায় পতিত হয়। এতে সাথী মারাত্মক আহত হয়।

বর্তমান সাথী ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে সাথীর পিতা আব্দুল হাই সরদার বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।



মন্তব্য চালু নেই