৬ জেলায় নতুন ডিসি

ছয় জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয়া হয়েছে। জেলাগুলো হলো- খুলনা, বান্দরবান, খাগড়াছড়ি, রাঙামাটি, বাগেরহাট ও জয়পুরহাট।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী- রাঙামাটির ডিসি মো. মোস্তফা কামালকে খুলনার ডিসি হিসেবে বদলি করা হয়েছে। অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব মো. শামসুল আরেফীনকে রাঙামাটির ডিসি, ধর্ম মন্ত্রণালয়ের উপসচিব মো. জাহাঙ্গীর আলমকে বাগেরহাটের ডিসি, অর্থ প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. মিজানুল হক চৌধুরীকে বান্দরবানের ডিসি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. আব্দুর রহিমকে জয়পুরহাটের ডিসি এবং ঢাকার দিয়ারা সেটেলমেন্ট অফিসার মুহম্মদ ওয়াহিদুজ্জামানকে খাগড়াছড়ির ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া বান্দরবানের ডিসি এম তরিকুল ইসলামকে দুর্যোগ, ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, খাগড়াছড়ির ডিসি মো. মাসুদ করিমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, বাগেরহাটের ডিসি মো. শুকুর আলীকে পরিবেশ ও বন মন্ত্রণালয়, জয়পুরহাটের ডিসি মোহাম্মদ ইয়াসীনকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং খুলনার ডিসি আনিস মাহমুদকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব পদে নিয়োগ দেয়া হয়।

এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপপ্রেস সচিব বিজন লাল দেবকে নিউইয়র্কে বাংলাদেশের স্থায়ী মিশনের প্রথম সচিব (প্রেস) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।



মন্তব্য চালু নেই