১৪ ডিসেম্বরের জন্য বিকল্প পথ

আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সকাল ৬টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সব ধরনের যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করে বিকল্প পথে চলতে অনুরোধ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি)।

শুক্রবার ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে মিরপুরের মাজাররোডসহ ১ নম্বরের ক্রসিং পর্যন্ত যান চলাচলে এ নিধেধাজ্ঞার কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং বিভিন্ন সংগঠনের নেতারা মিরপুরস্থ শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যাবেন। সে কারণে এ এলাকায় সব ধরনের পরিবহন, রিকশা, ভ্যান মিরপুর মাজার রোড (মাজার রোড ক্রসিং হতে মিরপুর ১নং ক্রসিং পর্যন্ত) পরিহার করে বিকল্প সড়কে চলাচল করার জন্য অনুরোধ করা হলো।

বিকল্প সড়ক: যেসব যানবাহন আশুলিয়ার দিক থেকে বেড়িবাঁধ দিয়ে মিরপুরের দিকে আসবে সেগুলো নবাবেরবাগ ক্রসিং হতে বামে মোড় নিয়ে শাহ আলী থানা রোড ব্যবহার করবে। যেগুলো মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে সেগুলো টেকনিক্যাল মোড় হয়ে দারুস সালাম রোড ব্যবহার করবে। আর মিরপুর-১০ থেকে গাবতলী অভিমুখি যানবাহন মিরপুর-১ নং দারুসসালাম রোড হয়ে টেকনিক্যাল মোড় হয়ে যাবে।

sch-map-16-december-2014-final ১৪ ডিসেম্বরের জন্য বিকল্প পথ



মন্তব্য চালু নেই