হৃদয় খানের সাথে এবার পড়শীর নতুন চমক

দুই জনেই শিল্পী তারা। এবার চমক তাদের। লাভ ম্যারেজ, আরো ভালোবাসবো তোমায় এবং সুইটহার্ট ছবিতে কণ্ঠশিল্পী হৃদয় খান ও পড়শীর গাওয়া গানগুলো ভিন্নমাত্রা যোগ করেছিল।

এরই ধারাবাহিকতায় এবার মোস্তফা কামাল রাজের ‘তুমি যে আমার’ ছবিতে আবারো একসঙ্গে গাইলেন হৃদয় খান-পড়শী। আসিফ ইকবালের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন হৃদয় খান নিজেই।

রাজ বলেন, ‘তুমি যে আমার’ চলচ্চিত্রটি অনেক যত্ন নিয়ে নির্মাণ শুরু করছি। এর প্রাথমকি ধাপ হিসেবে গানগুলো করছি। তারকা শিল্পীরা তো গাইছেনই। সেই সাথে গানগুলো শ্রোতাদের কাছে কতটা শ্রোতাপ্রিয় হবে সেটা চিন্তা করেই করছি। বরাবরই আমার চলচ্চিত্রগুলোতে গানের প্রাধান্য থাকে।

সম্রাট ছবির এই নির্মাতা বলেন, আমার আগের চলচ্চিত্রের গানগুলোও শ্রোতাদের কাছে দারুন সমাদৃত হয়েছে। হৃদয় ও পড়শীকে ধন্যবাদ। এত সুন্দর গান করার জন্য। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।

‘তুমি যে আমার’ ছবিটি প্রযোজনা করছে টেলিভিশন চ্যানেল আরটিভি। এ ছবির জন্য ইতোমধ্যে গান করেছেন ব্যান্ড দল চিরকুট, তাহসান ও কোনাল।

তবে এখনো জানা যায়নি ছবিতে কারা অভিনয় করবেন। নির্মাতা রাজ বলছেন, ছবিতে কারা অভিনয় করবেন সেটি চমক দিয়ে খবরটা সবাইকে দেব। তবে আরো কিছুদিন পর। সব প্রস্তুতি শেষের দিকে।



মন্তব্য চালু নেই