হুদাকে বিএনএ থেকে বহিষ্কার

ব্যারিস্টার নাজমুল হুদাকে জাতীয় জোট- বিএনএ থেকে বহিস্কার এবং মহাসচিব সেকেন্দার আলী মনিকে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। বুধবার জাতীয় জোটের প্রধান সমন্বয়কারী এ্যাডভোকেট মো. জাহাঙ্গীর হোসেনের পাঠানো ই-মেইল বার্তায় একথা জানানো হয়েছে।বার্তাটিতে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে রাজধানীর শ্যামলীর একটি কমিউনিটি সেন্টারে বিএনএ’র কার্যনির্বাহী পরিষদের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বার্তায় আরও জানানো হয়, ওই সভায় বিশদ আলোচনা করে বিএনএ’র চেয়ারম্যানের পদ থেকে ব্যারিস্টার নাজমুল হুদাকে সর্বসম্মতিক্রমে বহিস্কার করা হয়। বিএনএকে গতিশীল না করা এবং অনিয়ম ও অনাকাংখিত কার্যকলাপের দায়ে তাকে বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় একই সঙ্গে বিএনএ’র মহাসচিব সেকেন্দার আলী মনিকে চেয়ারম্যান পদে দায়িত্ব দেওয়া হয়।

কার্যনির্বাহী সভায় গণতান্ত্রিক ন্যাপ-ভাসানীর চেয়ারম্যান এ্যাডভোকেট মো. জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান, আম-জনতা পার্টির চেয়ারম্যান অধ্যক্ষ বেনজীর আহমেদ, কৃষক শ্রমিক পার্টির চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ, আওয়ামী পার্টির চেয়ারম্যান গোলাম মোস্তফা, বিজিএ’র চেয়ারম্যান এ.আর.ম জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন বলেও বার্তায় জানানো হয়।



মন্তব্য চালু নেই