স্ত্রী সাজিয়ে অষ্টম শ্রেণির এক কিশোরীকে ভারতে পাচারকালে যুবক গ্রেফতার

স্ত্রী সাজিয়ে অষ্টম শ্রেণির এক কিশোরীকে ভারতে পাচারকালে এক যুবককে গ্রেফতার করেছে সাতক্ষীরার বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির ৩৮ ব্যাটেলিয়ন সদস্যরা। এ সময় পাচারের কবল থেকে উদ্ধার করা হয়েছে এক কিশোরীকেও। সোমবার বেলা ১২ টার দিকে সাতক্ষীরার তলুইগাছা সীমান্তের চারাবাড়ি এলাকা থেকে বিজিবি তাদের আটক করে ।

গ্রেফতারকৃত যুবকের নাম নাজমুল ইসলাম ( ২৮)। সে যশোরের ঝিকরগাছা উপজেলার বাটরা গ্রামের তবিবর রহমানের ছেলে । অপরদিকে, পাচারের শিকার মেয়েটি কলারোয়া উপজেলার মেয়ে ।

বিজিবির তলুইগাছা কোম্পানি কমান্ডার সুবেদার হায়দার আলি জানান, তিনি গোপন সূত্রে জানতে পারেন যে এক যুবক একটি মেয়েকে নিয়ে ভারতে পালিয়ে যাচ্ছে । এ সময় চারাবাড়ি এলাকার টহল দলকে সাথে নিয়ে সেখানে অবস্থান নেন তিনি । এর পরই হাতে নাতে ধরা পড়ে তারা । তিনি জানান পাচারকারী যুবক নাজমুল বিবাহিত এবং তার একাধিক সন্তান রয়েছে বলে স্বীকার করেছে সে। জিজ্ঞাসাবাদে নাজমুল মেয়েটিকে স্ত্রী সাজিয়ে ভারতে পাচারের কথাও স্বীকার করেছে বলে জানান তিনি।

পাচারের শিকার মেয়েটির বাবা বিজিবিকে জানিয়েছেন, তার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক এবং অষ্টম শ্রেণির ছাত্রী। তাকে বাড়ি থেকে নাজমুল ফুসলিয়ে নিয়ে এসে ভারতে পাচার করছিল বলে অভিযোগ করেছেন তিনি।

বিজিবি সুবেদার জানান তাদেরকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে । একটি মামলাও দায়ের করা হয়েছে ।



মন্তব্য চালু নেই