সেন্টমার্টিনে নিখোঁজ আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের ৪ ছাত্রকে উদ্ধারে অভিযান (ভিডিও)

নিখোঁজ ছাত্রদের উদ্ধারে সার্চ মিশন শুরু করেছে নৌবাহিনী। সোমবার বিকেলে নৌবাহিনী এ সার্চ মিশন শুরু করে বলে নেভাল কমোডর রাশেদ আলী জানিয়েছেন।

নৌবাহিনীর পেট্রোল জাহাজ ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে। নিখোঁজ ছাত্রদের খোঁজে নৌবাহিনীর ডুবুরি দলও উদ্ধার কাজ শুরু করে দিয়েছেন বলে জানান তিনি।

এর আগে, প্রবাল দ্বীপ সেন্টমার্টিনের সাগরে গোসল করতে নেমে ঢাকার আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু হয়। এ ঘটনায় আরো পাঁচজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছে চার জন। সোমবার দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে।

এঘটনায় নিহত হয়েছেন- মফিজুল ইসলাম ইভান ও সাদ্দাম হোসেন অঙ্কুর। নিখোঁজ হওয়া ছাত্ররা হলেন- সাব্বির, উদয়, নোমান ও বাপ্পী। আর উদ্ধার হওয়া পাঁচ ছাত্র হলেন অরণ্য, ইভান, ফয়সাল, আশিক ও ফারহান।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, ঢাকার আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের ৩৪ জন শিক্ষার্থীদের একটি দল শনিবার সেন্টমার্টিনে আসেন। সোমবার দুপুরে শিক্ষার্থীরা সাগরে গোসল করতে নামেন। এ সময় ঢেউয়ের তোড়ে কয়েজন শিক্ষার্থী ডুবে যায়। পরে কোস্টগার্ডের সদস্যরা দুই জনকে মৃত উদ্ধার করে। এ সময় আরো চারজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। মুমূর্ষ চারজনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় এখনও ৫ জনের খোঁজ পাওয়া যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত কোস্ট গার্ডের সদস্যরা সাগরে তল্লাশি চালাচ্ছে।

http://www.youtube.com/watch?v=Qo14GvmzRDY



মন্তব্য চালু নেই