সেন্টমার্টিনে নিখোঁজ আরো এক ছাত্রের ‍মৃতদেহ উদ্ধার ।। এখনো নিখোঁজ ৩

কক্সবাজারের টেকনাফের প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে সাগরে গোসল করতে গিয়ে নিখোঁজ আহসানউল্লা বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রের মধ্যে সাব্বির হাসানের (২৩) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে সেন্টমার্টিন দ্বীপের পশ্চিম পাশ থেকে সেনাবাহিনী, নৌ-বাহিনী ও কোস্টগার্ডের উদ্ধারকর্মীরা অভিযান চালিয়ে ওই ছাত্রের মৃতদেহটি উদ্ধার করে। এ ঘটনায় এখনো তিন ছাত্র নিখোঁজ রয়েছেন। তারা হলেন- শাহারিয়ার রহমান, উদয় মাহমুদ, গোলাম রহিম বাপ্পী।
সেন্টামার্টিন কোটস্টগার্ড কমান্ডার লে. শহিদ আল আহসান জানান, সোমবার প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে সাগরে গোসল করতে নামেন ৯ ছাত্র। এদের মধ্যে ৫ জনকে ওই দিন উদ্ধার করা হয়। পরে চিকিৎসক মোনফেরুল ইসলাম ও সাদ্দাম হোসেন নামে দুই ছাত্রকে মৃত ঘোষণা করেন। আর আহসান উল্লা বিশ্ববিদ্যালয়ের চার ছাত্র নিখোঁজ ছিলেন। এদের মধ্যে সাব্বির হাসানের (২৩) মৃতদেহ বুধবার সকাল ৯টার দিকে উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার দুপুর ২টার দিকে সেন্টমার্টিন দ্বীপের দক্ষিণ-পূর্ব পাশের সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ভেসে যায় ৯ ছাত্র। প্রথমে নিখোঁজ ও পরে উদ্ধার হওয়াদের মধ্যে বুধবার সকাল পর্যন্ত ৩ছাত্রের মৃত্যু হলো।



মন্তব্য চালু নেই