সিরিয়ালের জন্য ১০৮ কিলো ওজনে পৌঁছলেন অভিনেত্রী, তাতেও অখুশি নির্মাতারা

হিন্দি সিরিয়াল ‘ঢাই কিলো কা প্রেম’-এর সম্প্রচার এখনও শুরুই হয়নি। কিন্তু তার আগেই এই সিরিয়াল চর্চার কেন্দ্রে এসে গিয়েছে। এক বিনোদন পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সিরিয়ালের মুখ্য অভিনেত্রী অঞ্জলি আনন্দ তাঁর অভিনীত চরিত্রের প্রয়োজনে গত কয়েক মাসে প্রচুর ওজন বাড়িয়েছেন। বর্তমানে তাঁর ওজন দাঁড়িয়েছে ১০৮ কেজি। কিন্তু সিরিয়ালের প্রযোজকরা নাকি তাতেও সন্তুষ্ট নন। তাঁরা অভিনেত্রীর উপরে চাপ দিয়ে চলেছেন আরও ওজন বা়ড়ানোর জন্য।

দুই মোটা মানুষের প্রেমকাহিনি অবলম্বনে তৈরি হয়েছে সিরিয়ালের কাহিনি। তাঁদের স্ট্রাগল, সেল্‌ফ মোটিভেশন ইত্যাদি বিষয়গুলি কাহিনির গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। সিরিয়ালের নায়িকা বা প্রধান নারীচরিত্রের ভূমিকায় অভিনয় করছেন অঞ্জলি। এই সিরিয়ালের মাধ্যমেই অভিনয়ের জগতে অভিষেক ঘটতে চলেছে তাঁর।

এক জন অস্বাভাবিক মোটা তরুণীর চরিত্রটি ঠিকঠাক ফুটিয়ে তোলার জন্য বিগত কয়েক মাসে নিজের ওজন অনেকখানি বাড়িয়ে ফেলেছেন অঞ্জলি। সূত্র মারফৎ জানা যাচ্ছে, তাঁর বর্তমান ওজন দাঁড়িয়েছে ১০৮ কেজি। সেই মোটা চেহারার ছবিও প্রকাশ পেয়েছে মিডিয়ায়। দেখা যাচ্ছে, সত্যিই ভয়ানক মেদবহুল চেহারার অধিকারিনী হয়ে গিয়েছেন অঞ্জলি। কিন্তু এতেও নাকি সন্তুষ্ট হতে পারছেন না সিরিয়ালের প্রযোজকরা। তাঁদের দাবি, আরও বেশ কয়েক কেজি ওজন বাড়াতে হবে অঞ্জলিকে। আর তাতেই বেঁকে বসেছেন নায়িকা। তিনি নাকি সাফ জানিয়ে দিয়েছেন, আর ওজন বাড়ানো তাঁর পক্ষে সম্ভব নয়।

অঞ্জলি জানাচ্ছেন, ছোট বেলা থেকেই তিনি স্বাস্থ্যবতী, কিন্তু সেই সঙ্গে যথেষ্ট অ্যাক্টিভ লাইফ-ও লিড করেছেন তিনি। ‘ছোট থেকেই ট্রেক করা আর সাইক্লিং করা আমার অভ্যেস। আমার মতো জীবনযাপনে অভ্যস্ত এক জন মানুষের হঠাৎ করে এতখানি ওজন বাড়ানো মোটেই স্বাস্থ্যকর ব্যাপার নয়। তবু চরিত্রের প্রয়োজনে সেই ঝুঁকি আমি নিয়েছি। কিন্তু আর ওজন বাড়াতে আমি রাজি নই;’ কথাপ্রসঙ্গে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অঞ্জলি।

সূত্র মারফত জানা যাচ্ছে, সিরিয়ালে অঞ্জলির বিপরীতে অভিনয় করছেন অভিনেতা মেহরজান মাজদা। তিনিও নাকি বেশ কয়েক কেজি ওজন বাড়িয়েছেন চরিত্রের প্রয়োজনে।



মন্তব্য চালু নেই