সিবিআই জেরার মুখে শাহরুখ!

ভারতের রোজভ্যালি-কাণ্ডে সিবিআইয়ের নজরে এবার নাইট রাইডার্স (KKR)-রোজভ্যালি চুক্তি। কী চুক্তি হয়েছিল এই ক্রিকেট টিমের সাথে? কত টাকা লেনদেন হয়েছিল? এই সবকিছু খতিয়ে দেখছে দেশটির কেন্দ্রীয় গোয়েন্দারা। জানা গেছে, রোজভ্যালির সঙ্গে কেকেআরের চুক্তি করিয়ে দিতে সাহায্য করেছিলেন এক প্রভাবশালী ব্যাক্তি। এই চুক্তির পাশাপাশি ওই প্রভাবশালীর কী সম্পর্ক রয়েছে, তা এখন খতিয়ে দেখছেন সিবিআই আধিকারিকরা। প্রয়োজনে তাকেও জেরা করতে পারে সিবিআই।

দেশটির কেন্দ্রীয় গোয়েন্দারা জানিয়েছেন, রোজভ্যালির সঙ্গে কেকেআরের যে চুক্তি হয়, তাতে বিপুল টাকা লেনদেন হয়। মূলত কালো টাকা এভাবে সাদা করা হয়েছে বলে মনে করা হচ্ছে। যদিও এই বিষয়ে এখনো নিশ্চিত নন তদন্তকারীরা। তবে এই লেনদেনের বেশ কিছু তথ্য ইতিমধ্যে সিবিআইয়ের হাতে এসেছে বলে জানা গেছে।

রোজভ্যালি-কাণ্ডে নতুন করে তৎপর হওয়াতে অনেকের মধ্যেই নানারকম গুঞ্জন শুরু হয়েছে। একাংশের মতে, এবার কেকেআর-রোজভ্যালির চুক্তির ফাঁস খুলতে খোদ শাহরুখ খানকে তলব করতে পারে সিবিআই! কারণ রোজভ্যালির মন্দারমনির হোটেলের বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত ছিলেন শাহরুখ। ফলে জল্পনা তৈরি হয়েছে। যদিও এই বিষয়টি শুধুই জল্পনা, এই বিষয়ে সিবিআইয়ের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।



মন্তব্য চালু নেই