সানা খানের সঙ্গে স্বামীর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন দেবিনা, দেখুন ভিডিও

গুরমিত চৌধুরী ও দেবিনা বন্দ্যোপাধ্যায়ের প্রেমকে রামসীতার প্রেম বলাই যায়। ২০০৮ সালের ‘রামায়ণ’ ধারাবাহিকে দেবিনা ছিলেন সীতার ভূমিকায় এবং গুরমিত ছিলেন রামের ভূমিকায়। সেখান থেকেই প্রেম পাকাপোক্ত হয়। শেষমেশ ২০১১ সালে বিয়ে হয় দু’জনের। সম্প্রতি গুরমিতের ছবি ‘বজাহ্‌ তুম হো’ নিয়ে আবারও সামনে এসেছে দেবিনা-গুরমিতের দাম্পত্য। অভিনেতা গুরমিত সাহসী দৃশ্যে বেশ স্বচ্ছন্দ বলে বহুদিন ধরেই টেলিজগতে পরিচিতি। কিন্তু তিনি যে ছবিতে এত বেশি সাহসী হয়ে উঠবেন সেটা অনেকেই ভাবতে পারেননি, হয়তো স্ত্রী দেবিনাও নয়।

গুরমিত-সানা খান-আরশাদ ওয়ারসির ছবি, বিশাল পান্ড্য পরিচালিত ‘বজাহ্ তুম হো’ মুক্তি পেতে চলেছে আগামীকাল। ছবির ট্রেলারটি মুক্তি পাওয়ার পরেই টেলি ও ফিল্মজগতে গুঞ্জন উঠেছে সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যগুলি নিয়ে। সুন্দরী, আবেদনময়ী সানা খানের সঙ্গে শারীরিকভাবে অত্যন্ত ঘনিষ্ঠ হয়েছেন গুরমিত। এই নিয়ে সংবাদমাধ্যমে লেখালেখি শুরু হয়েছে বেশ কিছুদিন হল। কিন্তু এতদিন এই বিষয়ে একটা কথাও বলেননি স্ত্রী দেবিনা। এবার মুখ খুললেন মুম্বইয়ের একটি সংবাদপত্রের কাছে।

কলকাতার মেয়ে ও সানন্দার পরিচিত মডেল দেবিনা বহু বছর ধরেই মুম্বইয়ের বাসিন্দা। মডেলিং ছেড়ে টেলিজগতেই তিনি নিজের কেরিয়ার তৈরি করেছেন। গুরমিতও মুম্বইয়ে এসেছেন জব্বলপুর থেকে। দুই স্ট্রাগলিং অভিনেতা-অভিনেত্রীর মধ্যে প্রেম হওয়াটা খুব স্বাভাবিক। ঠিক তেমনভাবেই গড়ে উঠেছে সম্পর্ক। সেই প্রসঙ্গের সূত্র ধরেই দেবিনা সম্প্রতি জানিয়েছেন, তাঁরা দু’জনে মু্ম্বই এসেছেন ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিতে। তাই একে অপরের প্রতি তাঁরা এমন কোনও বিধিনিষেধ চাপাতে চান না যাতে কেরিয়ারের ক্ষতি হয়। কিন্তু তা বলে এতটা ঘনিষ্ঠ দৃশ্য? একজন স্ত্রী হিসবে কী করে সহ্য করলেন দেবিনা?

দেবিনার উত্তর, স্বামীর অভিনীত ওই দৃশ্যগুলি অবশ্যই তিনি বার বার দেখতে পছন্দ করবেন না। আর বার বার না দেখলে ওই অস্বস্তিকর বিষয়টি তাঁর মাথাতে আসবে না। এভাবেই একজন আদর্শ স্ত্রীর মতোই স্বামীর অভিনেতা সত্তাকে নৈতিক সমর্থন জানিয়েছেন দেবিনা। তিনি ওই সংবাদপত্রের সাক্ষাৎকারে বলেন, ‘ছবির ওই দৃশ্যগুলি নিয়ে গুরমিত অত্যন্ত নার্ভাস ছিল। আমিই ওকে বলি যে যদি ভিতর থেকে বিশ্বাস না করে তবে অভিনয়ের সময় অনুভূতিগুলো ঠিকঠাক হবে না।’ কিন্তু একথা বলা যতটা সহজ, শেষমেশ দৃশ্যটা চোখে দেখা ততটাই শক্ত, অন্তত ভারতীয় মাইন্ডসেটে তো বটেই। তাই মুখে যাই বলুন না কেন, দেবিনা যে অল্প ক্ষুণ্ণ হয়েছেন সেটা কিন্তু অস্বীকার করার উপায় নেই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই