সাত খুন: র‌্যাবের আরও ৩ সদস্য রিমান্ডে

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনায় র‌্যাব-১১ এর আরো তিনজন সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনোয়ারা বেগমের আদালতে এ রিমান্ডের শুনানি অনুষ্ঠিত হয়। এর আগে সোমবার রাতে তাদের সিদ্ধিরগঞ্জের আদমজীর বিভিন্ন এলাকা হতে ওই তিন র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করা হয়।

সাত খুন মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মামুনুর রশিদ মন্ডল জানান, সোমবার রাতে র‌্যাব-১১ এর এএসআই বজলুর রহমান, গাড়ি চালক ও হাবিলদার নাসিরউদ্দিন এবং এএসআই আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করা হয়। তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে ৭ দিনের রিমান্ড মঞ্জুর হয়।

সাত খুনের ঘটনায় এখন পর্যন্ত ডিবি ২৭ জনকে গ্রেপ্তার করেছে।

প্রসঙ্গত গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। পরে ৩০ এপ্রিল তাদের মরদেহ শীতলক্ষা নদীতে ভেসে ওঠে। এ ঘটনায় র‌্যাব-১১ এর সম্পৃক্ততার অভিযোগ ওঠে। এ ঘটনায় নিহত চন্দন সরকারের জামাই বিজয় কুমার পাল ও নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির দায়ের করা মামলায় নূর হোসেনসহ ৭জনকে অভিযুক্ত করা হয়।



মন্তব্য চালু নেই