সাতক্ষীরা সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ৪ সন্তানের জননী লাল বানু

সাতক্ষীরা কলারোয়া উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের চার সন্তানের জননী এক গৃহবধুকে হাত পা বেঁধে গলা কেটে হত্যার চেষ্টা করে দূর্বত্তরা। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই গৃহবধুর নাম লালবানু (৫০) সাতক্ষীরা সদর হাসপাতালের ২য় তলায় ৩নং ওয়ার্ডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

লাল বানু কলারোয়ার কাশিয়াডাঙ্গা গ্রামের ইব্রাহিম সরদারের স্ত্রী। শনিবার সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় থাকা লাল বানু’র ছেলে ঢাকা কলেজের বাংলা বিভাগের মাস্টার্স এর ছাত্র আরিফ হোসেন সাজু জানান, প্রতিদিনের ন্যায় তারা সকলে এক সাথে রাতের খাওয়া শেষ করে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠে মাকে বাড়িতে না দেখে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। পরে বাড়ি থেকে বেশ কিছু দুরে একটি কুয়ার পাশে দেখতে পান হাত পা বাঁধা গলা কাটা অবস্থায় পড়ে আছে। তাকে দ্রুত উদ্ধার করে মূমূর্ষ অবস্থায় বুধবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

এঘটনায় জড়িতের ব্যাপারে জানতে চাইলে লালবানু ইশরায় কোনো রকমে বলছে দু’জন ব্যাক্তি এ ঘটনা ঘটিয়েছে। এর বাইরে কোনো কিছু তিনি আর বলতে পারছেনা না। কারা এঘটনার সাথে জড়িত থাকতে পারে এ বিষয়টি তার মা সুস্থ না হওয়া পর্যন্ত বলা সম্ভব নয়। গৃহবধুর স্বামী ইব্রাহিম সরদার জানান, রাত সাড়ে ১১টার দকে চলে যান তাদের পশ্চিম বিলের নিজস্ব মৎস্য ঘেরে। ভোরে বাড়িতে ফিরে তার স্ত্রীকে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। রাজনৈতিক প্রতিহিংসার কারনে এ ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারনা করছেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ করিম জানান, এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো অভিযোগ আমরা পায়নি। তবে কারা এ ঘটনার সাথে জড়িত তা তদন্ত করে দেখা হবে বলে জানান তিনি।



মন্তব্য চালু নেই