সাতক্ষীরা পি.এন.স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক প্রীতিভোজ, সাংস্কৃতি ও পুরস্কার বিতরণী

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রাচীনতম সাতক্ষীরা’র ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পিএনস্কুল অ্যান্ড কলেজের বার্ষিক প্রীতিভোজ, সাংস্কৃতি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ২টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ হাফিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক নাজমুল আহসান। এসময় তিনি বলেন, ‘প্রাচীনতম এই প্রতিষ্ঠানটি এক সময় সাতক্ষীরার প্রাণ ছিল।

এই প্রতিষ্ঠান থেকে বহু মেধাবী শিক্ষার্থী দেশের গুরুত্বপুর্ণ স্থানে অধিষ্ঠিত রয়েছে। এই বিদ্যালয়ের সুনাম ধরে রাখতে বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী, শিক্ষক ও গুনীজনদের সাথে নিয়ে এই প্রতিষ্ঠানের প্রাণ ফিরিয়ে আনতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দীন, ম্যানেজিং কমিটির সদস্য শেখ সালাউদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন প্রাক্তণ শিক্ষক একে রফিকুজ্জামান রবি, জেলা ক্রীড়া সংস্থা’র আ.ম আক্তারুজ্জামান মুকুল, সাইদুর রহমান শাহীন, আলতাফ হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য শেখ মঈন উর রশিদ, সাংবাদিক আব্দুল আলিম, শেখ আমিনুর রহমান, মাহফুজা খাতুন প্রমুখ।



মন্তব্য চালু নেই