পুলিশ চৌধুরী মঞ্জুরুল কবির রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায়

সাতক্ষীরা জেলা বাস মিনিবাস, কোর্স ও মাইক্রো বাস মালিক সমিতি’র আয়োজনে সংবর্ধনা

পুলিশ চৌধুরী মঞ্জুরুল কবির রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায় সাতক্ষীরা জেলা বাস মিনিবাস, কোর্স ও মাইক্রো বাস মালিক সমিতি’র আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিকাল ৫টায় সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনাল প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা বাস মিনিবাস, কোর্স ও মাইক্রো বাস মালিক সমিতি’র সভাপতি অধ্যক্ষ (অব.) আবু আহমেদ।

সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম (বার)। এসময় তিনি বলেন, আমার লক্ষ্য উদ্দেশ্য আইনের শাসন প্রতিষ্ঠা করা। আমি চৌধুরী মঞ্জুরুল কবির কোন অন্যায় অপরাধ ও চাঁদাবাজকে প্রশ্রায় দেব না। পুলিশ যদি অপরাধকে প্রশ্রায় দেয় তাহলে জনমত হারাবে। আমি জানি জেলা বাস মিনিবাস, কোর্স ও মাইক্রো বাস মালিক সমিতি’র সবায় সরকারি নয়। এখানে ভিন্ন ভিন্ন দল মতের লোক রয়েছে। তাই বলে পরিবহন ধর্মঘট ডেকে গাড়ী বন্ধ রাখা যাবেনা।

বিগত দিনে হরতাল অবরোধে মালিকরা গাড়ী বন্ধ রেখেছিল। জনগণের ভোগান্তীর কথা ভেবে রাস্তায় নসিমন-করিমনসহ বিকল্প যানবাহন চালু রেখেছিলাম। নসিমন করিমন অবৈধ যানবাহন হলেও এটার সাথে বহু মানুষের রুটি-রুজি’র সম্পর্ক রয়েছে। এটা একেবারে বন্ধ করা যাবেনা কিন্তু নতুন করে এধরনের যানবাহন যাতে না হয় সেদিকে লক্ষ রাখতে হবে। তবে দুরপাল্লায় চলাচলের ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম শওকত হোসেন। সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা বাস মিনিবাস, কোর্স ও মাইক্রো বাস মালিক সমিতি’র সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ, সহ সভাপতি আশরাফুল ইসলাম, সহ যুগ্ম সম্পাদক জামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক শ্রী প্রাণনাথ দাশ, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ।

এসময় উপস্থিত উপস্থিত ছিলেন জেলা বাস মিনিবাস, কোর্স ও মাইক্রো বাস মালিক সমিতি’র যুগ্ম সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন, ট্রাংক ট্র্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রকিব, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, ট্রাংক ট্র্যাংকলরী ও কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আজিজুল হক আজিজ, সাধারণ শাহাঙ্গীর হোসেন শাহীন, মটর শ্রমিক ইউনিয়ন কলারোয়ার সাধারণ সম্পাদক আব্দুর রহিমসহ জেলা বাস মিনিবাস, কোর্স ও মাইক্রো বাস মালিক সমিতি’র নেতৃবৃন্দ।



মন্তব্য চালু নেই