স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের উদ্যোগে দূঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ

সাতক্ষীরায় দুর্ধর্ষ ডাকাতি।। টাকা, স্বর্ণাঙ্কার লুট

সাতক্ষীরা শহরের একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা গৃহকর্তাসহ বাড়ির সকলকে বেধে রেখে নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা, ২৫ ভরি স্বর্ণাঙ্কার ও একটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। সোমবার ভোররাত আড়াইটার দিকে জেলার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল আলমের সাতক্ষীরা শহরস্থ সাতক্ষীরা সরকারি কলেজ রোডস্থœ বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতিগৃহকর্তা নুরুল আলম জানান, রাত আড়াইটার দিকে এক দল ডাকাত বাড়ির দ্বিতীয় তলার মূল দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় তারা তাকে ও ভাটাটিয়াসহ সকলকে বেধে রেখে নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা, ২৫ ভরি স্বর্ণাঙ্কার ও একটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন তিনি।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের উদ্যোগে দু’শতাধিক দূঃস্থ পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ:
:সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈয়খালি গ্রামের দু’শতাধিক শীতার্থ অসহায় ও দারিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। সোমবার সকালে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে শীতার্ত ও দূঃস্থ পরিবারের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণশীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশিষ্ঠ সমাজ সেবক কাজী সায়ফুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে দূঃস্থদের মাঝে এ শীত বস্ত্র বিতরন করেন ৫ নং কৈয়খালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি এম রেজাউল করিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার অফিসার মোঃ বুলবুল আহম্মেদ। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই