জুয়ার আসরে অভিযান ॥ আটক ৩

সাতক্ষীরায় গৃহবধূ হত্যার অভিযোগে গ্রেফতার-৩

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কোদণ্ডা গ্রামে এক গৃহবধূকে মারপিট ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগে শ্বাশুড়ি, দেবর ও জা’কে গ্রেফতার করা হয়েছে।
কোদণ্ডা গ্রামের শশাঙ্ক মণ্ডলের পুত্র সুজয় মণ্ডলের সাথে ৬ মাস আগে কালিগঞ্জ উপজেলার কুলতিয়া দুর্গাপুর গ্রামের সুনীল চন্দ্রের কন্যা শ্রাবনীর বিয়ে হয়। বিয়ের পর থেকে নববধূ শ্রাবনীকে শ্বশুর-শ্বাশুড়ি, দেবর ও তার স্ত্রী শারিরীক ও মানষিক নির্যাতন দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে শ্রাবনীতে নির্যাতনের পর গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়। এরপর তারা শ্রাবনীর পিত্রালয়ে মোবাইলে সে স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছে বলে খবর দেয়া হয়। মেয়েপক্ষ ঘটনাস্থলে গিয়ে তাকে গত্যা করা হয়েছে বলে অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থানে গিয়ে সুরতহাল রিপোর্ট করেন। গতকাল (শুক্রবার) লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। নিহতের গলায় রশি বা অন্য কিছু দিয়ে শ্বাসরোধ করার মত চিহ্ন রয়েছে। এব্যাপারে শ্রাবনীর পিতা বাদী হয়ে শ্বাশুড়ি খুকু মনি, বাঁশদহ গ্রামের হরেকৃষ্ট মজুমদারের পুত্র জয়দেব, দেবর অজয় মণ্ডলের স্ত্রী রুমা মণ্ডল, দেবর অজয় মণ্ডল, স্বামী সুজয় মণ্ডল, শ্বশুর শশাংককে আসামী করে আশাশুনি থানায় ২(১২)১৪ নং মামলা দায়ের করেছেন। তদন্ত কর্মকর্তা এসআই আউয়াল কবির আসামী খুকু মনি, রূমা মণ্ডল ও অজয় মণ্ডলকে গ্রেফতার করেছেন। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

জুয়ার আসরে অভিযান ॥ আটক ৩:
আশাশুনি উপজেলার বড়দল গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে পুলিশ ৩ জুয়াড়ীকে গ্রেফতার করেছে।
এএসআই আলী হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে দঃ বড়দল গ্রামের মৃতঃ রামপদ রায়ের পুত্র পরিমল (৪৫), খগেন্দ্র নাথের পুত্র গিরিশ (৩০) ও লাউতাড়া গ্রামের মৃতঃ রাধাকান্ত মণ্ডলের পুত্র রমেশ মণ্ডলকে (২৬) গ্রেফতার করেন। এসময় আসর থেকে খেলার সঞ্জাম উদ্ধার করা হয়। এব্যাপারে ৩(১২)১৪ নং মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে চালান করা হয়েছে।



মন্তব্য চালু নেই