সাতক্ষীরার মাটিকে হায়েনা চক্রের দ্বারা আর কলুষিত হতে দেয়া হবে না : পুলিশ সুপার মঞ্জুরুল কবির

সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম বলেছেন, আপনাদের কারণে সাতক্ষীরা সমস্যাহীন জেলায় পরিণত হয়েছে। জেলার মাটিকে আর হায়েনা চক্রের দ্বারা কলুষিত হতে দেয়া হবেনা। সচেতন ব্যক্তি, শক্ত হাত, চাঙ্গা মনোবল থাকতে সাতক্ষীরাকে আর অশান্ত হতে দেয়া হবেনা বলে দৃঢ়তার সাথে ঘোষণা দিয়ে তিনি বলেন, আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, সতর্ক থাকতে হবে। আমাদের দৃষ্টিকে তীক্ষè রাখতে হবে।

সতর্কতার সাথে কমিউনিটি পুলিশ, জনপ্রতিনিধি ও সচেতন মানুষকে কাজ করতে হবে। প্রতিক্রিয়াশীল চক্রকে একতাবদ্ধ হতে দেয়া যাবে না। তারা একতাবদ্ধ হলে আবার খামছে ধরবে। তিনি উপস্থিত মানুষের প্রশ্নের জবাবে বলেন, দালালী চক্রকে উৎখাত করা হবে।

মাদক-জুয়া অনেক কমে গেছে, নির্মূল হয়নি। আমরা নির্মূল করতে চাই। বড়দলে ডাকাতির ঘটনার উল্লেখ করে তিনি বলেন, চুরি-ডাকাতিও রোধ হবে। অপেক্ষা করুন ডাকাত চক্রকে আমরা চিহ্নিত করেছি, শীঘ্রই তাদেরকে গ্রেফতার করা হবে। রাম দা, অস্ত্রধারীরাও পুলিশের হাত থেকে রেহাই পাবেনা।

গতকাল (বৃহস্পতিবার) আশাশুনি থানা চত্বরে কমিউনিটি পুলিশিং ফোরাম সমাবেশ, ওপেন হাউজ ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠিনে তিনি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথা বলেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজমল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি এবিএম মোস্তাকিম, সহকারী পুলিশ সুপার (জেলার বিশেষ গোয়েন্দা শাখা) মেহদী হাসান, এএসপি (কালিগঞ্জ সার্কেল) মীর মনির হোসেন।

সাংবাদিক অসীম চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলহাজ্ব ক্বারী আব্দুল বারী ও গীতা পাঠ করেন প্রফুল্ল সরকার। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম পিন্টু, আবু হেনা সাকিল, শেখ জাকির হোসেন, শিল্পপতি রাজ্যেশ্বর দাশ, মুক্তিযোদ্ধা কমা-ার আঃ হান্নান, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, সেক্রেটারী এস এম আহসান হাবিব, বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাব সভাপতি আমীর হামযা, উপজেলার সকল পুলিশিং কমিটির সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক ও গন্যমান্য ব্যক্তি ও সর্ব স্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে দায়িত্ব পালনে কৃতিত্বের জন্য থানার সাব ইন্সপেক্টর মনোজিৎ কুমার নন্দীকে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কৃত করা হয়। সন্ধ্যায় আমন্ত্রিত শিল্পীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



মন্তব্য চালু নেই