জামায়াত কর্মীসহ ৫ব্যক্তি আটক

জামায়াত কর্মীসহ ৫ব্যক্তি আটক: কলারোয়ায় জামায়াত কর্মীসহ ৫ব্যক্তিকে পুলিশ আটক করেছে। বুধবার সকালে ও মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক, গ্রেফতারকৃতরা হলো- উপজেলার গয়ড়া গ্রামের রবীন্দ্রনাথ ঘোষের পুত্র তাপস ঘোষ (৩৫), তরুলিয়া গ্রামের মৃত মনিরউদ্দীন বিশ্বাসের পুত্র জামায়াত কর্মী আনিছুর রহমান (৫০), রায়টা গ্রামের কেরামত আলীর পুত্র লিয়াকত আলী (৪৫), পুটুনী গ্রামের মৃত আব্বাস আলীর পুত্র আনিছুর রহমান (৫৪) ও যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বাসবাগপুর গ্রামের বিজয় ঘোষের পুত্র অসিত কুমার ঘোষ (৩০)। কলারোয়া থানায় মাদকসহ বিভিন্ন মামলা থাকায় তাদেরকে আটক করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
মহিলা মাদক বিক্রেতা আটক: কলারোয়ার মাদকপল্লী খ্যাত লাঙ্গলঝাড়া থেকে এক মহিলা মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। ফেনসিডিল আটক ফেনসিডিল বিক্রেতা রায়মা খাতুন (৩৮) উপজেলা লাঙ্গলঝাড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। বুধবার সকালে থানা পুলিশ তাকে আটক করে। থানা সূত্র জানায়, এসআই সোয়েব আলীর নেতৃত্বে পুলিশ লাঙ্গলঝাড়া থেকে ফেনসিডিল স¤্রাজ্ঞী রায়মাকে আটক করে। তার বিরুদ্ধে কলারোয়া থানায় মাদক মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়। কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম ঘটনার সত্য স্বীকার করেছেন।

 

 

শাড়ি, মদ ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার: কলারোয়া সীমান্তে ভারতীয় শাড়ি, মদ ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। বিজিবি বিজিবি সূত্র জানায়, মঙ্গলবার সকালে কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা সীমান্তবর্তী কাওনডাঙ্গা গ্রাম থেকে ৩৭ পিস ভারতীয় শাড়ি এবং চান্দুড়িয়া বিওপির বিজিবি সদস্যরা বুধবার গভীর রাতে সীমান্তবর্তী কাদপুর গ্রামের মাঠ এলাকা থেকে ১হাজার পিস যৌন উত্তেজক ডাবল হর্স পাওয়ার ট্যাবলেট ও ২০ বোতল মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১লাখ ৯২হাজার ৫’শ টাকা। তবে এসকল উদ্ধার অভিযানে বিজিবি কাউকে আটক করতে পারেনি।

 

 

বিনামূল্যে চক্ষু ও দন্ত চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত: কলারোয়ায় বিনামূল্যে চক্ষু ও দন্ত চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ভাদিয়ালি হাইস্কুলে ওই ক্যাম্প অনুষ্ঠিত হয়। SAMSUNG CAMERA PICTURES দিনব্যাপি চলা ওই চিকিৎসা ক্যাম্পে প্রায় দুই হাজার রোগিকে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদাণ করা হয়। ক্যাম্পে চিকিৎসক হিসাবে উপস্থিত ছিলেন ডা. মেহেদী হাসান, ডা. রেজাউল ইসলাম, ডা. নাজমুস সাদাত, ডা. ফরিদ উদ্দীন, ডা. ফয়সাল ও ডা. সোহাগ হোসেন। লায়ন্স ক্লাব অব ঢাকা দিলকুশা নর্থ’র আয়োজনে স্ট্যাান্ডার্ড ব্যাংক, সাতক্ষীরার সহযোগিতায় অনুষ্ঠিত চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম শহিদুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে ভাদিয়ালি হাইস্কুলের প্রধান শিক্ষক আজারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মিঞা, স্ট্যাান্ডার্ড ব্যাংক কর্মকর্তা একেএম ওমর ফারুক, তাছকিনুর রহমান, বুলবুল আহমেদ, আসাদুজ্জামান, শাপলা সংস্থার নির্বাহী পরিচালক মাহমুদ হাসান, ব্যবসায়ী ওমর ফারুক প্রমুখ।
কলারোয়া বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান: কলারোয়া বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এক বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। এসময় পলিথিন, জিরা, অনটাইমের প্লেট-গ্লাস সহ ৫২হাজার টাকার বিভিন্ন ভারতীয় মালামাল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হয়। বুধবার বেলা দেড়টার দিকে পুলিশ ও বিজিবি নিয়ে সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল এ অভিযান পরিচালনা করেন বলে জানা গেছে।
পশু পালনের উপর প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত: কলারোয়ায় পশু পালনের উপর প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। News-photo-05কলারোয়া ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের নিয়ে ওই কর্মশালাটি অনুষ্ঠিত হয়। বুধবার বিকেলে কলারোয়া মডেল হাইস্কুল চত্বরে আয়োজিত কর্মশালায় কলারোয়া ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক ও এভিপি আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.আ.রহিম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক রুহুল আমীন, সমাজসেবক রফিকুল ইসলাম, চুমকি রায়, ব্যাংক কর্মকর্তা আব্দুল হামিদ, মনিরুল ইসলাম, সাংবাদিক জুলফিকার আলী প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা কামরুজ্জামান।

 

 

 

দুর্বৃত্তদের হামলার শিকার স্বামী-স্ত্রী: কলারোয়ায় গভীর রাতে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন স্বামী-স্ত্রী।

Kalaroa News Photo-05.আহতাবস্থায় তারা কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে উপজেলার শুভংকরকাটি গ্রামের ইনছাপ আলির পুত্র আশরাফুল ইসলাম (৩২) ও তার স্ত্রী শাহিনা খাতুন(২৫)কে দূর্বৃত্তরা বেধড়ক মারপিট করে বাড়ির সর্বস্ব লুট করে নিয়ে যায়। পরে আহত অবস্থায় ওই দম্পতিকে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 

চন্দনপুর ওয়ার্ড কৃষকলীগের নয়া কমিটি: কলারোয়ার চন্দনপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড কৃষকলীগের নয়া কমিটি গঠিত হয়েছে। হারাণ মন্ডলকে সভাপতি, হাসান আলীকে সা.সম্পাদক ও আ.আলীমকে সাংগঠনিক সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট চন্দনপুর ওয়ার্ড কৃষকলীগের ওই কমিটি গঠন করা হয়। এ উপলক্ষ্যে মঙ্গলবার সন্ধ্যায় চন্দনপুর হাইস্কুল চত্বরে আয়োজিত এক কর্মীসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আ’লীগের সভাপতি শওকত আলী। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা কৃষকলীগের আহবায়ক হাসান মাসুদ পলাশ। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক এমএ মাসুদ রানা। সভায় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা শহর আলী, ইউনুস আলী, আ.সালাম প্রমুখ। সভাটি পরিচালনা করেন দেব কুমার পাত্র।
সাংবাদিকের পিতা-মাতার সুস্থ্যতা কামনা: কলারোয়া প্রেসক্লাবের সাহিত্য ও পত্রিকা সম্পাদক এমএ মাসুদ রানার পিতা সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব আশরাফ হোসেন ও মাতা রিজিয়া খাতুন গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন। তাদের আশু সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করেছেন প্রেসক্লাবের সকল সাংবাদিক সহ বিভিন্ন মহল। বিবৃতিদাতার হলেন- কলারোয়া প্রেসক্লাবের সভাপতি গোলাম রহমান, সহ.সভাপতি হাসান মাসুদ পলাশ, সা.সম্পাদক রাশেদুল হাসান কামরুল, যুগ্ম সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, কোষাধ্যক্ষ অধ্যাপক হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান পলটু, দপ্তর ও প্রচার সম্পাদক আ.রহমান, নির্বাহী সদস্য ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম, শিক্ষক দীপক শেঠ, শেখ মোসলেম আহম্মেদ, মনিরুল ইসলাম মনি, সদস্য আনোয়ার হোসেন, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, আতাউর রহমান, নজরুল ইসলাম, এমএ সাজেদ, তাওফিকুর রহমান সনজু প্রমুখ।



মন্তব্য চালু নেই