টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যালয় উদ্বোধন ও মতবিনিময় অনুষ্ঠিত

সকল সাংবাদিকদের নিয়ে ঝালকাঠি জেলা প্রেসক্লাব গঠন করা উচিত -মেয়র আফজাল হোসেন

অবহেলিত, নির্যাতিত, বঞ্চিত, অসহায় মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের খবরা-খবর আরও বেশি করে প্রকাশ করার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন ঝালকাঠি পৌরসভার মেয়র মোঃ আফজাল হোসেন। তিনি সাংবাদিকদের একাধিক সংগঠন থাকলে পেশাগত স্বার্থে সকল সাংবাদিকদের নিয়ে ঝালকাঠি জেলা প্রেসক্লাব গঠন করা উচিত বলে মতব্যক্ত করেন। মেয়র মোঃ আফজাল হোসেন ঝালকাঠিকে সুন্দর শহরে পরিণত করার জন্য মিডিয়া কর্মীসহ সচেতন মহলের সহযোগিতাও কামনা করেন।

প্রধান অতিথি হিসেবে মেয়র বৃহস্পতিবার টাউন হলে টেলিভিশন সাংবাদিক সমিতির সদস্যদের সাথে মতবিনিময় করেন। এর আগে তিনি সমিতির কার্যালয় অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলর রিজিয়া বেগম, নির্বাহী প্রকৌশলী মোঃ আবু হানিফ ও সচিব শাহীন আখতার বিশেষ অতিথি ছিলেন।

টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন হিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথিরা ছাড়াও সমিতির সহসভাপতি শ্যামল সরকার, সাধারণ সম্পাদক দুলাল সাহা ও চ্যানেল টুয়েন্ট্রি ফোর প্রতিনিধি জিয়াউল হাসান পলাশ বক্তৃতা করেন। সমিতির কোষাধ্যক্ষ তরুণ সরকার, দফতর সম্পাদক জহিরুল ইসলাম জলিল এবং সদস্য কাজী খলিলুর রহমান, হুমায়ূন কবির, কাওসার হোসেন ও মোঃ রুহুল আমীন রুবেল উপস্থিত ছিলেন।

সভায় প্রবীণ রাজনীতিবীদ, বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক ডা. টি আহমেদ এবং টেলিভিশন সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সদস্য মনিরুজ্জামান মনিরের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। মরহুমদের বিদেহী আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়#



মন্তব্য চালু নেই