ওমানে সড়ক দূর্ঘটনায় রাউজানের প্রবাসী মৃত্যু

সংসারে হাসি ফুটানোর আগেই কেড়ে নিল স্বপ্ন

এক বছর তিন মাস পূর্বে অভাবের সংসারে হাসি ফুটানোর স্বপ্ন নিয়ে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে পাড়ি জমান রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের শেখপাড়া গ্রামের আহম্মদ ছবুরের বড় ছেলে ফজল আহমদ (৪৮)।

নিয়তির কি নির্মম পরিহাস! দেনা শোধ করে অভাবের সংসারে আলো ফুটানোর পূর্বেই একটি সড়ক দূর্ঘটনা কেড়ে নিলো তার স্বপ্ন। একমাত্র উপার্জনের মানুষটিকে হারিয়ে এখন ঘোর অনামিশা নেমে এসেছে ফজল আহমদের পরিবারে।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টার দিকে নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন ফজল আহমদ। সেখানে একটি সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী গাড়ী ফজল আহমেদকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সড়ক দূর্ঘটনায় ফজল আহমদের মৃত্যু সংবাদ দেশে আসার পর থেকে বার বার জ্ঞাণ হারাচ্ছেন বৃদ্ধা মা নুরজাহান বেগম। ফজল আহমদের স্ত্রী মনোয়ারা বেগম, দুই পুত্র সন্তান ফয়সাল (১২) ও আরাফাতের (৭) আহাজারিতে পুরো বাড়ীতে চলছে শোকের মাতম । ফজল আহমদের বৃদ্ধ পিতা আহম্মদ ছবুর বাকরুদ্ধ কন্ঠে বলেন, ‘ছেলের মৃত্যু সংবাদে পরিবারের সব আশা শেষ হয়ে গেল।

পবিবার সূত্রে জানা যায়, ওমানে প্রয়োজনীয় প্রক্রিয়া সম্পন্ন করে আগামী সপ্তাহে নিহত ফজল আহম্মদ এর মরদেহ দেশে আসার সম্ভবনা রয়েছে।



মন্তব্য চালু নেই