ওয়েলকাম টিউন এর মাধ্যমে দলীয় প্রচার করবে এনএলপি

ন্যাশনাল লেবার পার্টি-এনএলপি’র দলীয় প্রচারের মাধ্যম হিসেবে ওয়েলকাম টিউন ব্যবহার শুরু হতে যাচ্ছে। এসএস মিডিয়া ভিশন এর সিইও ক্লোজআপ তারকা শরিফ এর পৃষ্ঠপোষকতায় এনএলপি’র ওয়েলকাম টিউন প্রকাশ করতে যাচ্ছে মোবাইল কোম্পানীগুলো। সে হিসেবে দেশের ৬ টি মোবাইল নেটওর্য়াক প্রতিষ্ঠান গ্রামীনফোন, বাংলালিংক, রবি, টেলিটক, এয়ারটেল এবং সিটিসেল এর অন্যান্য ওয়েলকাম টিউনের ন্যায় এনএলপি’র ওয়েলকাম টিউন যুক্ত হচ্ছে। প্রতিটি প্রতিষ্ঠানের আলাদা আলাদা কোডের মাধ্যমে মোবাইল নেটওয়ার্ক কোম্পানীগুলো ওয়েলকাম টিউন সরবরাহ করবে এনএলপি’কে।

আসসালামু আলায়কুম ওয়া রাহমাতুল্লাহ। সম্মানিত দেশবাসী ন্যাশনাল লেবার পার্টি-এনএলপি’র পক্ষ থেকে আপনাকে স্বাগত জানাচ্ছি। দেশ, মাটি ও মানুষের কল্যাণে এনএলপি কাজ করে যাচ্ছে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.nlpbd.com, আপনাদের সবাইকে এনএলপি’র সাথে থাকার জন্য ধন্যবাদ। এমন কথামালা নিয়ে তৈরী হতে যাচ্ছে এনএলপি’র ওয়েলকাম টিউন। বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে রিদমপ্লাস.কম সাউন্ড ভিশন স্টুডিওতে টিউনটিতে কন্ঠ দেবার পর গণমাধ্যমকে জানিয়েছেন এনএলপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল্লাহ জিয়া।

তিনি ওয়েলকাম টিউনের মাধ্যমে দলের প্রচার ও প্রচারণার এমন নতুন ধারা প্রবর্তণ করার বিষয়ে তার বক্তব্যে বলেন, দেশের ১২ কোটি মোবাইল অপারেটর। এ বৃহৎ জনসংখ্যার মানুষের দৌড় গোড়ায় দলীয় প্রচার ও প্রচারণা পৌছানোর মাধ্যম হিসেবে আমরা এটি করতে যাচ্ছি। আমাদের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানটির মাধ্যমে আমরা মোবাইল অপারেটর কোম্পানীগুলির ওয়েলকাম টিউন সার্ভিস পেতে যাচ্ছি। এতে করে সকলেই একটি ভালো সেবা পেতে যাচ্ছে। সেই সাথে ২৬ টাকা মাসিক সাব¯ৃ‹পশন চার্য প্রদানের মাধ্যমে ১৫% ভ্যাটও রাষ্ট্রের কোষাগারে জমা হবে। তাই আমরা আশা করব একটি ওয়েলকাম টিউন ব্যবহার করার মাধ্যমে আপনি ওয়েলকাম টিউনের ক্ষেত্রে একটি নতুনত্ব দিয়ে সবাইকে অবাক করে দিন এবং ক্লিন ইমেজের একটি রাজনৈতিক দলে যোগদানের মাধ্যমে দেশের উন্নয়নমুখী চেতনার সাথে নিজেকে সম্পৃক্ত করুন।



মন্তব্য চালু নেই